সাভারে অপহরণের দুই দিন পরে এক যুবককে উদ্ধার

সাভারে অপহরণের দুই দিন পরে এক যুবককে উদ্ধার

শেয়ার করুন

তাহমিদ আহমেদসাভার প্রতিনিধি :

সাভারে অপহরণের দুই দিন পরে এক যুবককে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় এক নারীসহ ৬ অপহরণকারীকে আটক করেছে পুলিশ। অপহরণের শিকার ওই যুবককে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, গেল সোমবার বিকেলে সাভার বাজার বাসস্ট্যান্ড নিউ মার্কেটের সামনে থেকে জাহিদ হাসান নামের (২৬) এক যুবককে অপহরণ করে নিয়ে যান আলমগীর নামের এক যুবক। পরে তাকে সাভারের লালটেক এলাকায় একটি বাড়িতে আটকিয়ে রেখে তার পরিবারের কাছে বিকাশ নাম্বার দিয়ে দুই লক্ষ টাকা মুক্তিপণ দাবি করেন অপহরণকারীরা। পরে অপহৃতের পরিবারের সদস্যরা সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দিলে পুলিশ বিকাশ নাম্বার ট্যাকিং করে রাতে সাভারের লালটেক এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে ওই বাড়িতে অভিযান চালিয়ে অপহৃত যুবককে হাত পা মুখ বাধা অবস্থায় উদ্ধার করে।

পুলিশ এসময় ওই বাড়ি থেকে আবির (৩২),ফয়সাল খাঁন (২০),স্বপন (২৫),মৃদুল হাসান (২৫),শ্রাবনী আক্তার রুপা (৩৮) ও ফারুক (২৫) নামের ছয় অপহরণকারীকে আটক করে থানায় নিয়ে যায়।

এদিকে অপহরণকারী মুক্তিপণ না পেয়ে ওই যুবকের বাম হাত পিটিয়ে ভেঙ্গে ফেলে। অপহরণের শিকার ওই যুবককে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অপহরণের শিকার ওই যুবক সাভারের শাহিবাগ এলাকায় আব্দুল বাছেদ এর বাড়িতে একটি কক্ষ ভাড়া নিয়ে বাবা মার সাথে বসবাস করতো সে গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বেনীপুর গ্রামের খলিলুর রহমানের ছেলে।

এবিষয়ে সাভার মডেল থানার এস আই ইবনে ফরহাদ জানান অপহরণকারীদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে আগামীকাল তাদেরকে আদালতে প্রেরণ করা হবে।
সাভার-ঢাকা