সাতক্ষীরায় শিশুদের উপর যৌন নিপীড়নের প্রতিবাদে বিক্ষোভ

সাতক্ষীরায় শিশুদের উপর যৌন নিপীড়নের প্রতিবাদে বিক্ষোভ

শেয়ার করুন

এম কামরুজ্জামান, সাতক্ষীরা :

সাতক্ষীরায় সরকারি শিশু পরিবারের (এতিম খানা) শিশুদের উপর শারিরীক মানসিক এবং যৌন নিপীড়নের তীব্র প্রতিবাদ ও দোষি ব্যাক্তিদের  দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে বিক্ষোভ সমাবেশ মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে। মঙ্গলবার সকাল ১১ টায় সাতক্ষীরা শহীদ আলাউদ্দিন চত্তরে মুক্তিযোদ্ধো জনতার ব্যানারে মানববন্ধন কর্মসুচি পালিত হয়।

মানববন্ধনে সভাপতিত্বে করেন সাবেক অধ্যাক্ষ মুক্তিযোদ্ধা সুভাষ সরকার। বক্তব্য রাখেন, সরকারি কলেজের সাবেক উপাদ্যাক্ষ নিমাই চন্দ্র মন্ডল, স্বদেশের নির্বাহী পরিচালক মাধব চন্দ্র দত্ত, জজ কোর্টের এপিপি এ্যাড. ফাইমুল হক কিসলু, জেলা ভুমিহীন সমিতির সাধারন সম্পাদক আলি নুর খান বাবুল, আওয়ামীলীগ নেতা হারুনার রশিদ, সিপিপির সাধারন সম্পাদক মশিউর রহমান পলাশ, সাতক্ষীরা ভিশনের অপারেশ পাল, জাগ্রত সাতক্ষীরায় আহবায়ক সায়েম ফেরদৌস মিতুল, আছাদুজ্জামান আসাদ প্রমুখ।

বক্তারা বলেন, সন্তান সমতুল্য শিশুদের উপর যারা শারিরীক মানসিক ও যৌন নিপীড়ন চালিয়েছে তাদের দৃষ্টান্তমুলক শাস্তি হওয়া উচিত। যাতে করে ঐ সমস্ত অপরাধীরা কোন ক্রমেই ছাড় না পায়। বক্তারা বলেন, শুধু একজনকে বদলী করলে হবে না দোষিদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে। বক্তারা আরও বলেন তদন্ত কমিটিতে প্রশাসনের পাশাপাশি একজন সাংবাদিক ও একজন সুশীল সমাজের প্রতিনিধিকে সংযুক্ত করার আহবান জানান।