সাতক্ষীরায় বন্দুকযুদ্ধে জোনাব বাহিনীর সেকেন্ড ইন কমান্ড নিহত

সাতক্ষীরায় বন্দুকযুদ্ধে জোনাব বাহিনীর সেকেন্ড ইন কমান্ড নিহত

শেয়ার করুন

এম কামরুজ্জামান, সাতক্ষীরা :

সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৬) সাথে বন্দুকযুদ্ধে বনদস্যু জোনাব বাহিনীর সেকেন্ড ইন কমান্ড নান্নু মোল্লা নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে ৩টি পাইপগান, ১ টি থ্রিনট থ্রি বন্ধুক ১টি একনোলা বন্ধুক ও ২৬ রাউন্ড গুলি উদ্ধার করেছে র‌্যাব।

মঙ্গলবার সকালে সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের চুনকুড়ি খালে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

র‌্যাব-৬ এর লে. কমান্ডার জাহিদুল ইসলাম জানান, সকালে গোপন সংবাদের ভিত্তিতে সুন্দরবনে অভিযানে গেলে বনদুস্য জোনাব বাহিনীর সদস্যরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অতর্কিত গুলিবর্ষণ করে। এসময় র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছুড়লে বনদস্যুরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশি করে নান্নু মোল্লাকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করা হয়। তাকে উদ্ধার করে শ্যামনগর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। র‌্যাব সদস্যরা ঘটনাস্থল তল্লাসি করে ৩টি পাইপগান, ১ টি থ্রিনট থ্রি বন্ধুক ১টি একনোলা বন্ধুক ও ২৬ রাউন্ড গুলি উদ্ধার করেছে র‌্যাব।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মান্নান আলি জানান, ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, র‌্যাবের সাথে জোনাব বাহিনীর গুলিবিনিময়ের ঘটনায় নান্নু মোল্লা নামে একজন নিহত হয়েছেন। তার লাশ শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্স আছে।