সাতক্ষীরায় পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই জনের মৃত্যু

সাতক্ষীরায় পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই জনের মৃত্যু

শেয়ার করুন

এম কামরুজ্জামান, সাতক্ষীরা প্রতিনিধি :

সাতক্ষীরার দেবহাটা ও কলারোয়ায় পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্টে দুই জনের করুন মৃত্যু হয়েছে।

জানা গেছে, দেবহাটা উপজেলার পারুলিয়া গড়িয়াডাঙ্গা গ্রামে বৃহস্পতিবার সকালে বিদ্যুৎ স্পৃষ্টে ১ জনের মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির নাম শহিদুল ইসলাম (৬৫)। তিনি গড়িয়াডাঙ্গা গ্রামের মৃত জোহর আলীর ছেলে।

বৃহস্পতিবার সকালে শহিদুল বিদ্যুতের মেইন লাইনের উপর দিয়ে বাড়ির বিদ্যুৎ লাইনের তার টেনে নিয়ে যাচ্ছিলো। এসময় শহিদুল বিদ্যুতের মেইন লাইনের তারে শর্ক খেয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।
দেবহাটা থানার ওসি কাজী কামলা ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

এদিকে, কলারোয়ায় টিভিতে ডিশের ক্যাবল সংযোগ করতে গিয়ে  বিদ্যুৎস্পর্শে আব্দুর রহমান গাজী (২৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার রাত সাড়ে ১০ টার দিকে কলারোয়া পৌর সদরের তুলশীডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। সে ওই গ্রামের তারাচান গাজীর পুত্র। রমজান পেশায়  ট্রলি চালক ছিলেন। সে স্ত্রী ও এক পুত্র সন্তান রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়। বুধবার ওই সময় বৈরি আবহাওয়ার কারণে টিভিতে ডিশের চ্যানেল ঠিকমতো না দেখা যাওয়ায় রমজান গাজী হাত দিয়ে ডিশের তার জোড়া লাগাচ্ছিলো। এ সময় বিদ্যুৎস্পর্শে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ডিশের তারে সাধারণত বিদ্যুৎ সংযোগ না থাকায় সে হাত দিয়েই তার জোড়া লাগাচ্ছিলো বলেও পারিবারিক সূত্র জানায়।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে কলারোয়া আলিয়া মাদরাসা প্রাঙ্গণে নিহতের রমজান জানাযা নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। রমজানের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। কলারোয়া থানার ওসি বিপ্লব কুমার এ ঘটনা নিশ্চিত করেছেন।