সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবিতে কালিয়াকৈরে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালন

সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবিতে কালিয়াকৈরে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালন

শেয়ার করুন
FB_IMG_1621422594233

সালাহ উদ্দিন সৈকত, কালিয়াকৈর গাজীপুরঃ গত ১৮/০৫/২০২১ইং তারিখে সচিবালয়ের স্বাস্থ্য মন্ত্রনালয়ের একান্ত সচিবের কক্ষে সাংবাদিক রোজিনা ইসলামের সাথে ঘটে যাওয়া হেনস্তার ঘটনা,মামলা,গ্রেফতার,জেলে পাঠানোসহ নানা ইস্যুতে ও তার মুক্তির দাবিতে গাজীপুরের কালিয়াকৈর মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি অনুষ্ঠিত।

বুধবার সকাল ১১টায় প্রথম আলোর অনুসন্ধানীমূলক রিপোর্টের সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতন,লাঞ্ছিত ও গ্রেফতারের প্রতিবাদ ও মুক্তির দাবিতে মানববন্ধন করেছে কালিয়াকৈর প্রেসক্লাবের সাংবাদিকসহ সমাজের সর্বস্তরের জনগণ।কালিয়াকৈর প্রেসক্লাবের উদ্যোগে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলা পরিষদ চত্ত্বরের সামনে এ কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধন শেষে প্রতিবাদ সভায় কালিয়াকৈর প্রেসক্লাবের সভাপতি আইযুব রানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুব হাসান মেহেদীর পরিচালনায় আরও বক্তব্য রাখেন,সাবেক সভাপতি সরকার আব্দুল আলীম,সাধারণ সম্পাদক মাহবুব হাসান মেহেদী,যুগ্ম-সাধারণ সম্পাদক এইচ.এম শহিদুল ইসলামসহ আরো অনেকে।
এ সময় আরো উপস্থিত ছিলেন কালিয়াকৈর প্রেসক্লাবের অন্যান্য সদস্য বৃন্দ।মানববন্ধন ও প্রতিবাদ সভায় সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি ও তার উপর নির্যাতনকারী স্বাস্থ্য বিভাগের দুর্নীতিবাজ উপ সচিব সহ অন্যান্য কর্মকর্তাদের বিচার দাবি করেন।