শ্রীনগরে আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

শ্রীনগরে আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

শেয়ার করুন
মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মুন্সীগঞ্জ শ্রীনগর শ্যামসিদ্ধি ইউনিয়নে আলেক বেপারী (৪০) নামের আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। শুক্রবার রাত ২ টায় ধানমন্ডির বেসরকারি দ্যা কিডনি হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মারা যায়।

এর আগে বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টায় ইউনিয়নের শ্যালামতী গ্রামের নিহতের বাড়ি পাশে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা।

স্থানীয় সূত্র জানান, নিহত আলেক বেপারী ইউনিয়ন আওয়ামীলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলো। দুর্বৃত্তেরা কুপিয়ে জখম করার পর মারা গেছে ভেবে তাকে পার্শ্ববর্তী একটি কালভার্টের ফেলে দিতে যায়। এমতাবস্থায় স্থানীয়রা দেখে ফেল্লে আলেক বেপারীকে ফেলে রেখে পালিয়ে যায়।

শ্রীনগর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাত ৯ টার দিকে কিছু যুবক আলেক বেপারীকে পেছনদিক দিয়ে হামলা করে। এবং উপর্যুপরি কুপিয়ে জখম করে।

স্থানীয়রা তাকে ষোলঘর স্বাস্থ্য-কমপ্লেক্স নিয়ে গেলে জরুরি সেখান থেকে ঢাকা মেডিক্যাল হাসপাতালে প্রেরণ করে। পরবর্তী একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থা মারা যায়।

তিনি আরও জানান, মৃত্যুর আগে আলেক বেপারী হত্যাকারীদের সম্পর্কে স্বজনদের কাছে বলে গেছেন। সেই প্রেক্ষিতে আসামীদের ধরার জন্য একাধিক পুলিশের টিম কাজ করছে এবং শ্রীনগর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।