শেরপুরে ট্রাক চাপায় যুবক নিহত, ট্রাকে আগুন, সড়ক অবরোধ

শেরপুরে ট্রাক চাপায় যুবক নিহত, ট্রাকে আগুন, সড়ক অবরোধ

শেয়ার করুন

Sherpur_Truck_A_Agun_Picture
শেরপুর প্রতিনিধি :

শেরপুরের নালিতাবাড়ী- নকলা মহা সড়কে ট্রাক চাপায় এক যুবক নিহত হয়েছে। প্রতিবাদে বিক্ষুব্ধ জনতা ট্রাকে আগুন লাগিয়ে ২ ঘন্টা সড়ক অবরোধ করে রাখে এবং ট্রাক চালক জনতার পিটুনিতে আহত হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

নিহত যুবকের নাম জহুরুল মিয়া (৪০) পেশায় একজন বাসের হেলপার। সে যোগানিয়ার তালুকপাড়া গ্রামের মৃত ছৈমুদ্দিনের পুত্র।

বুধবার সকাল ১১ টায় নালিতাবাড়ীগামী একটি খালি ট্রাক একটি গরুকে ধাক্কা দিয়ে পালানোর সময় ট্রাকটিকে আটকাতে গিয়ে এ মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, নালিতাবাড়ীগামী ট্রাক (ঢাকা-মেট্রো ১১-৬৮০৮) – নকলা সড়কের তালতলা এলাকায় একটি গরুকে ধাক্কা দিয়ে পালানোর সময়, গরুর মালিক জালাল উদ্দিন ট্রাকটিকে আটকানোর জন্য চিৎকার করতে থাকে। এ সময় আশেপাশের মানুষ ট্রাকটির গতিরোধ করতে গেলে ট্রাক চালক জহুরুলের ওপর ট্রাক উঠিয়ে দেয়। এতে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়।

পরে বিক্ষুব্ধ জনতা চারিদিক থেকে ট্রাকটিকে ব্যারিক্যাড দিলে চালক ট্রাক ফেলে পালানোর চেষ্টা করে। এসময় জনতা সড়ক অবরোধ করে ট্রাকে আগুন লাগিয়ে দেয় এবং ট্রাক চালক মঞ্জুরুলকে গণপিটুনি দেয়। প্রায় ২ ঘন্টা সড়ক অবরোধ থাকার পর পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম ফসিহুর রহমান জানান, ফায়ার সার্ভিসের লোকজন এসে ট্রাকের আগুন নিভিয়ে ফেলে। চালক মঞ্জুরুল নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। তবে দু’পক্ষই মামলা দায়েরে অনিহা প্রকাশ করেছে। তাই ট্রাক এবং চালক কাউকে আটক করা হয়নি।