শরীয়তপুর ট্রলির চাপায় ছাত্রীর হাত বিচ্ছিন্ন, ব্রিজ ভাংচুর, যানচলাচল বন্ধ

শরীয়তপুর ট্রলির চাপায় ছাত্রীর হাত বিচ্ছিন্ন, ব্রিজ ভাংচুর, যানচলাচল বন্ধ

শেয়ার করুন

Captureশরীয়তপু্র  প্রতিনিধি :

শরীয়তপুরের নড়িয়া উপজেলার নড়িয়া বাজার সংলগ্ন কীর্তিনাশা নদীর উপর ভাষা সৈনিক  ডাঃ গোলাম মাওলা সেতু মরণ ফাঁদ। সেতুর বেইলী অংশে মঙ্গলবার সকালে নিয়ন্ত্রণ হারানো মালবাহী ট্রলির চাপায়  সানজিদা নামের স্থানীয় ইউনুছিয়া মাদ্রাসার ২য় শ্রেণীর ছাত্রী ইয়াছমিন আহত হয়েছে।  ছাত্রীটির শরীর থেকে বাম হাত বিচ্ছিন্ন হয়ে গেছে এবং দু  পা ভেঙ্গে  গেছে। আহত ছাত্রটিকে  স্থানীয়রা উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

15অবস্থা আশংকা জনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার্ড করেছেন দায়িত্বরত চিকিৎসক। এ ঘটনার  ঘাতক ট্রলি চালক সাকিবুল হাসানকে আটক করে স্থানীয়রা  নড়িয়া থানা পুলিশে সোপর্দ করেছেন।

এদিকে স্থানীয় মানুষ ও আহত ছাত্রীর স্বজনরা মিলে সেতুর বেইলী অংশের পাটাতন খুলে নদীতে ফেলে দেওয়ায় সেতু দিয়ে অনির্দিষ্ট কালের জন্য সকল ধরনের যান চলাচল বন্ধ হয়ে গেছে।

এসময় তারা দিনের বেলা নশিমন ও ট্রলি চলাচল বন্ধ করার দাবি জানিয়ে বিক্ষোভ করেন। স্থানীয়দের দাবী সেতুর পূর্বপাশের  এ্যাপ্রোজ সড়কের মাটি ধসে গেলে এপ্রোজ সড়কের পুনঃ নির্মাণ না করে স্থানীয় এলজিইডি বিভাগ সেতু ও সড়কের প্রায় ৩০ মিটার অংশ জুড়ে বেইলী সেতু স্থাপন করে।

এতে সড়কের উচ্চতা বেড়ে যান চলাচল আরও ঝুঁকিপূর্ণ হয়ে উঠে। এর আগে এ কারণে আরও একাধিক দুর্ঘটনা ঘটেছে। যাতে আরও ২ জনের মৃত্যু হয়েছে দাবী স্থানীয়দের।