শরীয়তপুরে আবারও শিশুকে ধরে নিয়ে যাওয়ার চেষ্টা

শরীয়তপুরে আবারও শিশুকে ধরে নিয়ে যাওয়ার চেষ্টা

শেয়ার করুন

রোকনুজ্জামান পারভেজ, শরীয়তপুর প্রতিনিধি :

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে শরীয়তপুর পৌরসভার নিরালা আবাসিক এলাকা থেকে জান্নাতুল ইসলাম জুই (৮) নামে এক শিশুকে ধরে নিয়ে যাওয়ার চেষ্ট করা হয়েছিল। ওই শিশু স্থানীয় পালং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী। ওই মহল্লার জামলা ব্যাপারী ও রুমা আক্তার দম্পতির মেয়ে।

কয়েক দিনের ব্যবধানে দুই শিশু হত্যা, অঙ্গ হারিয়ে যাওয়া, শিশু নিখোঁজ থাকা ও অপহরণের চেষ্টা করার ঘটনায় শরীয়তপুরের বিভিন্নস্থানে জনমনে শঙ্কা ও আতঙ্ক সৃষ্টি হয়েছে। জনমনে স্বস্তি ফিরিয়ে আনতে ও অপরাধী চক্রকে শনাক্ত করতে পুলিশি তৎপরতা বৃদ্ধি করা হয়েছে। মাঠে নামানো হয়েছে সাদা পোশাকের পুলিশ। বিভিন্ন সড়কের গুরুত্বপূর্ণ স্থান গুলোতে তল্লাশি চৌকি বসানো হয়েছে।

জান্নাতুল ইসলামের মা রুমা বেগম বলেন, সকালে হালকা বৃষ্টি হচ্ছিল, এ কারণে জান্নাতুল স্কুলে যায়নি। সাড়ে ১১টার দিকে তাকে মহল্লার দোকানে পাঠিয়েছিলাম। বাসা থেকে দোকানে যাওয়ার পথে অপরিচিত এক মহিলা বিস্কুট ও চকলেট দিতে চায়। তখন আমার মেয়ে সেগুলো নেয়নি। ওই মহিলা ব্যাগ থেকে কিছু একটা জিনিষ বের করতে থাকলে জান্নাতুল দৌড় দিয়ে পাশের বাড়িতে যায়। সেখান থেকে তাকে হাত টেনে নিয়ে যাওয়ার চেষ্টা করে। তার চিৎকারে ওই বাড়ির হাফেজা বেগম এগিয়ে আসে। তখন ওই মহিলা দৌড়ে পালায়।

শরীয়তপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার বলেন, এ ঘটনায় আতঙ্কিত হওয়ার কিছু নেই। সবগুলোই বিচ্ছিন্ন ঘটনা। সবগুলো ঘটনা তদন্ত করা হচ্ছে। জান্নাতুল নামের মেয়েটিকে কারা তুলে নেয়ার চেষ্টা করেছিল তা খুঁজে দেখা হচ্ছে।