লিজাকে ধর্ষণ ও হত্যাকারীদের বিচারের দাবীতে সংবাদ সম্মেলন

লিজাকে ধর্ষণ ও হত্যাকারীদের বিচারের দাবীতে সংবাদ সম্মেলন

শেয়ার করুন

Captureমো. নাসির উদ্দিন, টাঙ্গাইল প্রতিনিধি :

টাঙ্গাইলের মধুপুরে পঞ্চম শ্রেনির মেধাবী ছাত্রী লিজাকে ধর্ষণ ও হত্যাকারীদের বিচারের দাবীতে সংবাদ সম্মেলন করেছে তার পরিবার। রোববার রবিবার দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন নিহত লিজার বাবা মো. মিজানুর রহমান, মা রহিমা বেগম, ভাই মো. রনি ও বোন জামাই মো. সুমন মিয়া প্রমুখ।

সংবাদ সম্মেলনে নিহত লিজার বাবা সাংবাদিকদের কাছে দাবী করে বলেন, আপনারা জাতির বিবেক। মানুষের কল্যানে আপনাদের কলম চলে। কষ্ট হলেও আমার আকুতি হৃদয়ঙ্গম করে আপনাদের তৈরি লেখনি গণমাধ্যমে প্রকাশ হবে যাতে আমার শিশু কন্যা লিজা আক্তারের ধর্ষণ ও হত্যাকারীদের সুষ্ঠু বিচার পাইতে পারি।

এসময় সংবাদ সম্মেলনে টাঙ্গাইলে কর্মরত প্রিন্ট ও ইলেক্টনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মধুপুর উপজেলার গাছাবাড়ী গ্রামের মো. মিজানুর রহমানের মেয়ে লিজা আক্তার। ঘটনার দিন গত ২৫ মে ২০১৮ তারিখে লিজা গোসল করতে বাড়ি থেকে বের হলে নিখোঁজ হয়। অনেক খোজাখুজি করেও তাকে পাওয়া যায়নি। পরে রাত নয়টার দিকে বাড়ির পাশে বাঁশ বাগানে কলাপাতায় মোড়ানো অবস্থায় লিজার লাশ পাওয়া যায়। লাশের গায়ে ক্ষত ও শরীলের কাপড়-চোপড় ছেঁড়া অবস্থায় পাওয়া যায়। পরে লিজার বাবা বাদী হয়ে ঘটনার পরের দিন মধুপুর থানায় মামলা দায়ের করে। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে ৫জনকে আটক করে পুলিশ। পরে জিজ্ঞাসাবাদের পর দু’জনকে ছেড়ে দেয় পুলিশ।