লাইসেন্স না থাকায় আশুলিয়ায় একটি বেসরকারি হাসপাতাল সিলগালা

লাইসেন্স না থাকায় আশুলিয়ায় একটি বেসরকারি হাসপাতাল সিলগালা

শেয়ার করুন

আশুলিয়াatn-times-%e0%a6%86%e0%a6%b6%e0%a7%81%e0%a6%b2%e0%a6%bf%e0%a7%9f%e0%a6%be-%e0%a6%ae%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%aaসাভার প্রতিনিধি :

হাসপাতালের লাইসেন্স না থাকায় সাভারের আশুলিয়ায় একটি বেসরকারি হাসপাতাল সিলগালা করে দিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত সেই সাথে হাসপাতালের পরিচালককে চার লক্ষ পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

শনিবার দুপুরে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকার গণি জেনারেল হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালানো হয়। এসময় ঔষধ প্রশাসন অধিদপ্তর, স্বাস্থ্য অধিদপ্তর র‌্যাব ৪ এর সমন্বয়ে অভিযান চালানো হয়।

র‌্যাব ৪ জানায় গত কয়েক বছর ধরে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকার গণি জেনারেল হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক ডা.আসাদ উল্লাহ আহমেদ লাইসেন্স ছাড়াই হাসপাতালটি পরিচালনা করে রোগীদেরকে চিকিৎসা সেবা দিয়ে আসছিলো পরে আজ দুপুরে র‌্যাব ৪ এর উদ্যোগে র‌্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সারওয়ার আলম এর নেতৃত্বে ওই হাসপাতালে অভিযান চালায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত এসময় লাইসেন্স না থাকায় হাসপাতালটি সিলগালা ও নগদ চার লক্ষ পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় ওই হাসপাতালের অপারেশন থিয়েটারে মেয়াদ উত্তীর্ণ ঔষধ এর সরঞ্জামাদি পাওয়া যায়।

র‌্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম বলেন পর্যায় ক্রমে সাভার ও আশুলিয়ার সব হাসপাতালে অভিযান পরিচালনা করা হবে। অভিযান পরিচালনা করার সময় এসময় উপস্থিত ছিলেন র‌্যাব ৪ সাভার কোম্পানি কমান্ডার মেজর আব্দুল হাকিম,ঔষধ প্রশাসন অধিদপ্তরের তত্ত্বাবধায়ক মুহিদ ইসলাম,স্বাস্থ্য অধিদপ্তরের মেডিক্যাল অফিসার ডা.দেওয়ান মেহেদী হাসান।