লক্ষ্মীপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত

লক্ষ্মীপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত

শেয়ার করুন

laxmipur-road-accident-pic-16-12-2016লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুর সদর উপজেলার চরচামিতা বাজার এলাকায়  ২টি বাসের মুখোমুখী সংঘর্ষে ১জন নিহত ও ১০ জন আহত হয়েছে।আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ৩জনের অবস্থায় আশংকাজন বলে জানিয়েছেন চিকিৎসক।

ঘটনাটি ঘটেছে শুত্রুবার ভোর রাতে। এ সময় লক্ষ্মীপুর ঢাকা মহাসড়কের যান চলাচল বন্ধ হয়ে যায়। দুই ঘন্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।

পুলিশ ও প্র্যক্ষর্দশী সুত্র জানায়, লক্ষ্মীপুর থেকে ঢাকা উদ্দেশ্যে ছেড়ে যায় এসআর পরিবহন নামে যাত্রী বাহী বাস। চরচামিতা বাজার এলাকায় পৌছঁলে বিপরীত দিকে থেকে আসা ইকোনো চেয়ারকোচের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় দুই বাসের চালকসহ ১১ জন আহত হয়। গুরুতর আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেয়ার পর একজনকে মৃত ঘোষনা করেন চিকিৎসক। অন্য আহত ১০জনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ইকোনো চেয়ারকোচের চালক ফারুক হোসেন, যাত্রী মমিনুর রশিদ ও শাহজালালের অবস্থায় আশংকাজনক।

লক্ষ্মীপুর ইাইওয়ে পুলিশের ওসি আবদুল মালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বাস ২টিকে সরিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়েছে। নিহতের পরিচয় এখনো নিশ্চিত করা যায়নি।