লক্ষ্মীপুরে এইচএসসি পরীক্ষার্থীকে পিটিয়ে হত্যা

লক্ষ্মীপুরে এইচএসসি পরীক্ষার্থীকে পিটিয়ে হত্যা

শেয়ার করুন

লক্ষ্মীপুর প্রতিনিধি:

পারিবারিক কলহের জের ধরে লক্ষ্মীপুর সদর উপজেলার হাজিরপাড়ার পূর্ব আলাদাদপুর এলাকায় এইচএসসি পরীক্ষার্থী আসমা উল হোসনাকে শ্বাসরোধ ও পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী বেলাল হোসেন লিটন ও শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। ঘটনার পর থেকে স্বামী লিটন পলাতক রয়েছে। পুলিশ আজ রোববার সকালে স্বামীর ঘর থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত গৃহবধূ আসমা উল হোসনা বেগমগঞ্জ উপজেলার আমান উল্যাহপুর ইউনিয়নের গোবিন্দের গ্রামের প্রবাসী হোসেন আহম্মদের মেয়ে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, ২০১৬ সালের ২৫ এপ্রিল সদর উপজেলার পূর্ব আলাদাদপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে বেল্লাল হোসেন লিটনের সাথে পাশ্ববর্তী নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আমানউল্যাহপুর ইউপির গৌবিন্দের গ্রামের সৌদি প্রবাসী হোসেন আহম্মদের মেয়ে কলেজছাত্রী আসমা উল হোসনার বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী বেলাল হোসেন লিটন কারনে-অকারনে তাকে শারীরিক ও মানষিকভাবে নির্যাতন করে আসছিল।

শনিবার এইচএসসির বিজ্ঞান পরীক্ষা শেষে স্বামীর বাড়িতে চলে আসে আসমা। রাতে পারিবারিক কলহের জের ধরে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। রাতের কোন এক সময়ে আসমা উল হোসনাকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার পর লাশ ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রেখে আতœহত্যা করেছে বলে এলাকায় প্রচারনা চালায় স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন। পারিবারিক কলহের জের ধরে ও পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে বলে দাবী করেন নিহতের মা সেলিনা আক্তার ও চা সহিদ উল্যাহ। এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান তারা।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. একেএম আজিজুর রহমান মিয়া জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যা না আতœহত্যা সেটাও এখন নিশ্চিত হওয়া যায়নি। ময়নাতদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।