‘রাঙ্গামাটিতে আ.লীগকে নিশ্চিহ্ন করতে চাইছে জনসংহতি সমিতি’

‘রাঙ্গামাটিতে আ.লীগকে নিশ্চিহ্ন করতে চাইছে জনসংহতি সমিতি’

শেয়ার করুন

Rangamati pic-02-08-17-1পুলক চক্রবর্তী, রাঙ্গামাটি প্রতিনিধি:

পার্বত্য অঞ্চল থেকে বিশেষ আওয়ামী লীগকে সম্পূর্ণ নিশ্চিহ্ন করে দিতে আঞ্চলিক দল পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি মরণপণ করেছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার। রাঙ্গামাটির দলীয় কার্যালয়ে মঙ্গলবার রাতে আওয়ামী লীগের প্রাথমিক সদস্যপদ সংগ্রহ ও সদস্য পদ নবায়ন কর্মসূচীর উদ্বোধন করতে গিয়ে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে মহিলা সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, রাঙ্গামাটি জেলা আওয়ী লীগের সহ সভাপতি চিংকিউ রোয়াজা, হাজী কামাল উদ্দিন, সাধারন সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বরসহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
Rangamati pic-02-08-17-0
প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার বলেন, জনসংহতি সমিতি রাঙ্গামাটির বিভিন্ন উপজেলায় দলীয় নেতাকর্মীদের চাপ প্রয়োগ করে আওয়ামী লীগের রাজনীতি থেকে সরে যেতে বাধ্য করছে। পার্বত্য অঞ্চলে জনসংহতি সমিতি, ইউপিডিএফসহ সরকারের অভ্যন্তরে একটি মহলও আওয়ামীলীগের রাজনীতি নিশ্চিহ্ন করতে ষড়যন্ত্র চালাচ্ছে বলৌ মন্তব্য করেন দীপংকর তালুকদার।

তারা চায় আওয়ামীলীগকে নিশ্চিহ্ন করে পার্বত্য অঞ্চল থেকে অসাম্প্রদায়িক রাজনীতি চিরতরে বিদায় দিতে। ষড়যন্ত্রকারীদের এই হীন চক্রান্তের বিরুদ্ধে রুখে দাড়াতে তিনি সাধারণ মানুষকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

পরে রাঙ্গামাটি ও উপজেলা পর্যায় থেকে দলীয় নেতাকর্মীরা তাদের সদস্য পদ নবায়ন করেন এবং নতুন সদস্য পদ সংগ্রহের জন্য ফরম বিতরণ করেন।