যুবতীকে আটকে রেখে দুইদিন ধরে গণধর্ষণ, প্রধান আসামী গ্রেপ্তার

যুবতীকে আটকে রেখে দুইদিন ধরে গণধর্ষণ, প্রধান আসামী গ্রেপ্তার

শেয়ার করুন

Lakshmipur dorsok pic 11--10--2017মো.কাউছার, লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ভোলাকোটের আথাকরা এলাকায় বিয়ের প্রলোভন দিয়ে দুইদিন আটকিয়ে রেখে এক যুবতী গণধর্ষণের  শিকার হয়েছে। গুরুতর আহত অবস্থায় যুবতীকে ওই এলাকার আবদুর রশিদের ঘর থেকে উদ্ধার করে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ভোলাকোর্ট ইউপি চেয়ারম্যান বশির আহম্মদ মানিকের ভাই নাছির উদ্দিনসহ তিনজনকে আসামী করে থানায় মামলা দায়ের করা হয়েছে।  বুধবার রাতে ওই নির্যাতিত নারী বাদী হয়ে রামগঞ্জ থানায় এ মামলা দায়ের করেন। মামলার প্রধান আসামী আনোয়ার হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। ওই এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। বিকেলে ওই যুবতীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পুলিশ। গ্রেপ্তারকৃত আনোয়ার হোসেন নোয়াখালীর চরজব্বর থানার রসুলপুর গ্রামের জহির উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নোয়াখালীর হাতিয়া উপজেলার সোনাদিয়া এলাকা থেকে ৯ অক্টোবর সোমবার ওই যুবতীকে বিয়ে করার প্রলোভন দিয়ে বাড়ি থেকে মোবাইল ফোনে ডেকে নিয়ে আসে আনোয়ার হোসেন। ওইদিন রাতে রামগঞ্জ উপজেলার আথাকরা এলাকায় বখাটে আনোয়ার হোসেন তার ভাড়া বাসা নিয়ে আসে ওই যুবতীকে। পরে আটকিয়ে রেখে তাকে জোরপূর্বক ধর্ষণ করে সে। এ বিষয়টি জানতে পেরে স্থানীয় ইউপি চেয়ারম্যান বশির আহম্মদ মানিকের ভাই নাছির উদ্দিন এবং তার সহযোগী পারভেজ হোসেন মীমাংসার কথা বলে আনোয়ার হোসেনের সহযোগিতায় ওই যুবতীকে আটকিয়ে রেখে পালাক্রমে ধর্ষণ করে। এসময় তার শোর-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে বখাটে আনোয়ার হোসেনকে আটক করে পুলিশে খবর দেয়। অন্য অভিযুক্ত নাছির উদ্দিন ও পারভেজ হোসেন পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে ওই যুবতীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এবং বখাটে আনোয়ার হোসেনকে আটক করে থানায় নিয়ে যায়। মামলার অন্যতম আসামী নাছির উদ্দিন ওরফে এলজি নাছির স্থানীয় ভোলাকোর্ট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান বশির আহম্মদ মানিকের ছোট ভাই এবং পারভেজ হোসেন ওই এলাকার বাসিন্দা। এদিকে মূল আসামী আনোয়ার হোসেন দীর্ঘদিন ধরে রামগঞ্জ উপজেলার আথাকরা এলাকায় রাজমিস্ত্রি কাজ করত। এ সুবাধে ওই এলাকার আবদুর রশিদের বাসা ভাড়া নিয়ে থাকত।

রামগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তোতা মিয়া জানান, বিয়ের প্রলোভন দিয়ে যুবতীকে গণধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় আনোয়ার হোসেনসহ তিনজনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। বুধবার রাতে এ মামলা দায়ের করা হয়। নির্যাতিত ওই যুবতীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ সুপার আসম মাহাতাব উদ্দিন জানান, এ বিষয়ে কাউকে ছাড় দেয়া হবেনা। প্রধান আসামী আনোয়ার হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেপ্তারের অভিযান চলছে। শীঘ্রই তাদের গ্রেপ্তার করা হবে বলে জানান তিনি।