যশোর ঝিকরগাছায় ফুটবল খেলাকে কেন্দ্র করে যুবক খুন

যশোর ঝিকরগাছায় ফুটবল খেলাকে কেন্দ্র করে যুবক খুন

শেয়ার করুন

যশোর ম্যাপ atn-times-jessore-map

।। তামান্না ফারজানা ।।

যশোরের ঝিকরগাছায় ফুটবল খেলাকে কেন্দ্র করে ইউপি সদস্য সরোয়ারের নেতৃত্ব নয়ন হোসেন (৩০) নামে এক যুবককে দা দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। এঘটনায় জহুরুল ইসলাম (২৭) নামে আরেক যুবক আহত হয়ে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ রুপন কুমার সরকার জানান, গত শুক্রবার (২৩ জুলাই) বিকালে ঝিকরগাছার পানিসারা ইউনিয়নের টাওরা মাঠে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। খেলার মধ্যবর্তী সময়ে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এই ঘটনাকে কেন্দ্র করে আজ সন্ধ্যা সাড়ে ৬টায় টাওরা গ্রামের আনসারের বাড়ির সামনে পাকা রাস্তার উপর পানিসারা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য সরোয়ারের নেতৃত্বে তার দুই ছেলে জাহিদ হোসেন ও অমিতসহ অজ্ঞাতনামা ৮/১০ জন ধারালো দা দিয়ে নয়ন ও জহুরুলকে উপর্যুপরি কুপিয়ে রক্তাক্ত জখম করে। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নয়নকে মৃত ঘোষণা করেন এবং জহুরুলকে হাসপাতালে ভর্তি করেন। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে।
নিহত নয়ন ঝিকরগাছা উপজেলার পানিসারা ইউনিয়নের টাওরা গ্রামের সাইফুল ইসলামের ও আহত জহুরুল ঐ একই গ্রামের আব্দুল কাদেরের ছেলে।