যশোরের তিন উপজেলায় ইউপি নির্বাচনের ভোটগ্রহণ শুরু

যশোরের তিন উপজেলায় ইউপি নির্বাচনের ভোটগ্রহণ শুরু

শেয়ার করুন

যশোর ম্যাপ atn-times-jessore-map

।। যশোর প্রতিনিধি ।।

সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে শুরু হয়েছে যশোরের মণিরামপুর, বাঘারপাড়া ও শার্শা উপজেলার ৩৫টি ইউনিয়ন পরিষদের নির্বাচন। এই নির্বাচনে তিন উপজেলায় প্রতিদ্বন্দ্বিতা করছে ১৭১জন চেয়ারম্যান প্রার্থীসহ ১ হাজার ৮৭৮ প্রার্থী। সুষ্ঠুভাবে ভোট গ্রহণের লক্ষে ২৭ জন ম্যাজিস্ট্রেট, ৩ প্লাটুন বিজিবি, ২ হাজার ৫৯১ পুলিশ দায়িত্ব পালন করছে।
জেলা নির্বাচন অফিসের তথ্য মতে, বাঘারপাড়া উপজেলায় ৯টি ইউনিয়নে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৪৭১ জন প্রার্থী। এর মধ্যে ৫০ জন চেয়ারম্যান প্রার্থী, সংরক্ষিত আসনে ১০২ ও সাধারণ আসনে ৩১৯ জন প্রার্থী। এ উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ৭৯ হাজার ১৭৫জন। মণিরামপুরের ১৬টি ইউনিয়নে মোট প্রার্থী ৮৬৩ জন। এর মধ্যে চেয়ারম্যান প্রার্থী ৭৮ জন, সংরক্ষিত ১৮০ জন ও সাধারণ আসনে ৬০৫জন। এ উপজেলায় মোট ভোটার ২ লাখ ৯৪ হাজার ৯২১জন। এছাড়া শার্শা উপজেলার ১০ ইউনিয়নে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৫৪৪ জন প্রার্থী। এর মধ্যে চেয়ারম্যান প্রার্থী ৪৩ জন, সাধারণ আসনে ৪০৬ জন ও সংরক্ষিত আসনে ৯৫ জন। এ উপজেলায় মোট ভোটার ২ লাখ ৩৫ হাজার ৪৮ জন।
সব উপজেলাতেই সকালে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শুরু হয়েছে। কোন প্রকার ভয়ভীতি ছাড়াই ভোট প্রদান করছেন বলে জানিয়েছেন ভোটার ও প্রিজাইডিং অফিসাররা।