মোবাইল চুরির অভিযোগে কিশোরীকে আগুনে পুড়িয়ে হত্যা

মোবাইল চুরির অভিযোগে কিশোরীকে আগুনে পুড়িয়ে হত্যা

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক :

মোবাইল চুরির অভিযোগে কিশোরী আজিজাকে আগুনে পুড়িয়ে মারার অভিযোগ করেছে পরিবার। নরসিংদীর শিবপুরে  অগ্নিদগ্ধ ঐ কিশোরী চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে শনিবার মারা গেছে।

মেয়ের মৃত্যুতে আহাজারি বাবা আব্দুস সাত্তারের। কেন পুড়িয়ে মারা হলো ১৪ বছর বয়সী আজিজাকে। তিনি বলেণ, তারা কেন লাঠির বাড়ি দিল না কেন আগুন দিল।

শনিবার রাত ২ টার দিকে অগ্নিদগ্ধে আশংকাজনক অবস্থায় আজিজাকে ভর্তি করা হয় ঢাকা মেডিকেলের বার্ণ ইউনিটে, পরে সেখান থেকে নেয়া হয় আইসিইউতে। তবে ডাক্তার জানান প্রায় ১০০ ভাগ দগ্ধের কারণে এবং শ্বাসনালী পুড়ে যাওয়ায় বাচানো যায় নি আজিজাকে।

পরিবারের অভিযোগ মোবাইল চুরির দায়ে মুখ বেধে শনিবার রাত ৯ টার দিকে আজিজার গায়ে আগুন দেয়া হয়। বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে একটি টিলার ঢালে নিয়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেওয়া হয়। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে। তবে যার বিরুদ্ধে অভিযোগ, আজিজার চাচী, সেই বিউটি বেগমকে গ্রেফতার করতে পারে নি পুলিশ। চাচী বিউটি বেগম ও তার ভাই পলাতক রয়েছে বলে জানিয়েছে শিবপুর থানা পুলিশ।

লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল হাসপাতালের মর্গে নেয়া হয়েছে। তবে ডা. জানিয়েছে আহত অবস্থায় কোন স্টেটমেন্ট দিতে পারে নি আজিজা।