মৃত ভেবে দাফন করার সপ্তাহখানেক পর ফিরে এল তাবাচ্ছুম

মৃত ভেবে দাফন করার সপ্তাহখানেক পর ফিরে এল তাবাচ্ছুম

শেয়ার করুন

শরীয়তপুর প্রতিনিধি :

মৃত ভেবে দাফন করার সপ্তাহখানেক পর জীবিত ফিরে এসেছে শরীয়তপুরের সখীপুরের স্কুলছাত্রী তাবাচ্ছুম। তার হঠাৎ উপস্থিতিতে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

সরেজমিনে গিয়ে জানা যায়, উপজেলার সখিপুর তারাবনিয়া উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী তাবাচ্ছুম। একই বিদ্যালয়ের সাবেক ছাত্র আব্দুল আজিজ মৃধার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে গত ২১ জুন ঘর ছাড়ে। ২৪ জুন ঢাকা জেলার আশুলিয়া এলাকায় অজ্ঞাত পরিচয়ের এক তরুণীর লাশ উদ্ধার করে পুলিশ।  লাশটিকে তাবাচ্ছুমের লাশ হিসেবে চিহ্নিত করেন স্বজনরা। এরপর তাবাচ্ছুমকে বাবার বাড়ি সখিপুরে দাফন করা হয়। আজিজ মৃধার নামে হয় অপহরণ মামলা।

এদিকে, তাবাচ্ছুম হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে ফুসে উঠে স্কুলের ছাত্র-শিক্ষকসহ এলাকাবাসী। বিচারের দাবীতে তারা মানববন্ধন করেন।

তাবাচ্ছুমের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে, অভিযুক্ত আব্দুল আজিজ মৃধার পরিবারের সদস্যরা বাড়িতে তালা ঝুলিয়ে আত্মগোপন করে। এরইমাঝে সোমবার সকালে তাবাচ্ছুম ও তাকে হত্যার দায়ে অভিযুক্ত আজিজ মৃধা, স্থানীয় চরসেন্সাস ইউনিয়ন পরিষদে উপস্থিত হয়।

সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মাঞ্জুরুল হক আকন্দ জানান, তাবাচ্ছুম ফিরে এসেছে। তাহলে তার স্বজনরা কার লাশ দাফন করলো, এনিয়ে জনমনে প্রশ্ন উঠেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।