মুন্সীগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ত্রিমুখী সংঘর্ষ, ৪ পুলিশসহ আহত ৬

মুন্সীগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ত্রিমুখী সংঘর্ষ, ৪ পুলিশসহ আহত ৬

শেয়ার করুন

photo-unshiganj-30-09-3
মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মুন্সীগঞ্জ শহরের হাটলক্ষ্মীগঞ্জ এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রিকশাচালক, পুলিশ ও এলাকাবাসীর মধ্যে ত্রিমুখী সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় ৪ পুলিশ সদস্য সহ ৬ জন আহত হয়েছে।

শুক্রবার বিকেল পৌনে ৬ টার দিকে হাটলক্ষ্মীগঞ্জের লঞ্চঘাটের রিক্সা স্ট্যান্ডে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- পুলিশ সদস্য মোহাম্মদ আজিজুল হক, মো. জাকির, মো. আজিজুল হক ও প্রতাপ সহ স্থানীয় আরও দুই জন।

পুলিশ সূত্র জানান, বিকেলে মুন্সীগঞ্জ পুলিশ লাইনের এক পুলিস সদস্য মো.মোয়াজ্জেম তার স্ত্রী নিয়ে শরিয়তপুর থেকে এসে মুন্সীগঞ্জ লঞ্চ ঘাটা নামে। এর পর সে রিক্সা ভাড়া করতে চাইলে রিকশাওয়ালার সাথে বাকবিতণ্ডায় জড়িয়ে পরে। এসময় রিকশাওয়ালা সহ স্থানীয়রা ওই পুলিশ সদস্যকে প্রহার করে।

সূত্র আরও জানান, ঘটনার পরপর মুন্সীগঞ্জ সদর থানা পুলিশের বেশকিছু সদস্য হাটলক্ষ্মীগঞ্জ এলাকায় গেলে স্থানীয়দের সাথে সংঘর্ষে জরিয়ে পরে। এবং পার্শ্ববর্তী চায়ের দোকান থেকে গরম পানি এনে পুলিশ সদস্যদের উপর ঠেলে দেয়।

মুন্সীগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ জাহেদুল আলম জানান, লঞ্চঘাট এলাকার ঘটনায় ৪ পুলিশ সদস্য গরম পানিতে ঝলসে যায়। আহতদের মুন্সীগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।