মানিকগঞ্জে পাবজি খেলা কেন্দ্র করে ৪র্থ শ্রেণীর শিক্ষার্থী নিহত

মানিকগঞ্জে পাবজি খেলা কেন্দ্র করে ৪র্থ শ্রেণীর শিক্ষার্থী নিহত

শেয়ার করুন

received_901541097153640।।মানিকগঞ্জ সংবাদদাতা।।

মানিকগঞ্জের সিংগাইরে পাবজি গেমস খেলাকে কেন্দ্র করে রাজু আহাম্মেদ (১৪) নামের ৪র্থ শ্রেণীর এক শিক্ষার্থী নিহত হয়েছে।

শণিবার ভোরের দিকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় রাজুর। এ ঘটনায় আলিফ(১৬) নামে এক কিশোরকে আটক করেছে পুলিশ।

নিহত শিক্ষার্থী উপজেলার সায়েস্তা ইউনিয়নের দক্ষিণ সাহরাইল এলাকার মোসলেম মিয়ার ছেলে। সে স্থানীয় একটি কিন্ডারগার্টেনের ৪র্থ শ্রেণীর শিক্ষার্থী।

নিহতের বিষয়ের তথ্য নিশ্চিত করে সিংগাইর সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ রেজাউল হক জানান, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে পাবজি গেইমের আইডি নিয়ে নিহত রাজু ও আলিফের মধ্যে কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে আলিফ নিহত রাজুকে স্থানীয় কালিগঙ্গা নদীর পারে নির্জন স্থানে ডেকে নিয়ে যায়। সেখানে শার্ট দিয়ে রাজুর মুখ আটকিয়ে আলিফ ইট দিয়ে নিহতের শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করতে থাকে। এসময় রাজু’র আর্তচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসে ও তাকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার এনাম মেডিকেল কলেজে ভর্তি করে। ভোররাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় রাজু।

পরে রাজু’র মৃত্যুর খবর শুনে, স্থানীয় লোকজন আলিফের বাড়িতে হামলা চালায়। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে আলিফকে আটক করে পুলিশ। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে জানান, এ কর্মকর্তা।