মানিকগঞ্জে জাতীয় শোকদিবস ও বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের স্বরণে যুবলীগের দোয়া মাহফিল আলোচনা...

মানিকগঞ্জে জাতীয় শোকদিবস ও বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের স্বরণে যুবলীগের দোয়া মাহফিল আলোচনা সভা অনুষ্ঠিত

শেয়ার করুন

received_213607074053490

।। মোঃসোহেল রানা, মানিকগঞ্জ ।।
জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সকল সদসদ্যের স্মরণে মানিকগঞ্জের কোরআন খতম, দোয়া মাহফিল,আলোচনা সভা ও খাবার বিতরণ করা হয়েছে।
বুধবার দুপুরে জেলা যুবলীগের আয়োজনে শহরের সাবিস মিলনায়তনে কোরআন খতম, দোয়া মাহফিল,আলোচনা সভা অনুষ্ঠিত হয়।পরে এতিম ও অসহায়দের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।
অনুষ্ঠানে জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজার সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক মাহাবুবুর রহমান জনির সঞ্চালনায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আব্দুস সালাম, যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট বাদরুল ইসলাম বাবলু, সুলতানুল আজম খান আপেল, সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, সুদেব কুমার সাহা, জেলা ছাত্রলীগের সভাপতি সিফাইত কোরাইশী সুমন ও সাধারণ সম্পাদক রাজিদুল ইসলামসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
জেলা যুবলীগের আব্হায়ক আব্দুর রাজ্জাক রাজা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে বাংলাদেশ পাকিস্থানি রাস্ট্রে পরিনত করতে চেয়েছিল খুনি জিয়াউর রহমান। কিন্তু বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারনে তারা ব্যার্থ হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সামনে এগিয়ে যাচ্ছে এবং খুনিদের বিচার হচ্ছে। আগামীতে পলাতক খুনিদের দেশে ফিরিয়ে এনে বিচারের দাবিও করেন তিনি।