মাদারগঞ্জে শহর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত 

মাদারগঞ্জে শহর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত 

শেয়ার করুন

FB_IMG_1636110190697

।। মোহাম্মদ শাহিন, মাদারগঞ্জ, জামালপুর ।। 
মাদারগঞ্জ উপজেলার শহর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার  (০৫ নভেম্বর ) বিকালে স্থানীয় এস এম সিনিয়র ফাজিল ডিগ্রি মাদ্রাসা  মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরনবী সরকার লুলুর সঞ্চালায় ও  সভাপতি সৈকত আলীর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক  মির্জা আজম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামচুন নাহার কনা, জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি এড.বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আব্দুলাহ আল আমিন চান,সদস্য অধ্যক্ষ গোলাম রব্বানী ও মাদারগঞ্জ পৌরসভার মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির প্রমূখ।
সম্মেলন উদ্বোধন করেন মাদারগঞ্জ  উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু জীবন কৃষ্ণ সাহা। এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ওবায়দুর রহমান বেলাল সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সম্মেলনে সভাপতি  সৈকত আলী সাধারণ সম্পাদক নূরনবী সরকার লুলু কে পুনোরায়  নির্বাচন করা হয়। এ কমিটি আগামী ৩ বছরের জন্য দায়িত্ব পালন করবে।