মাদকবিরোধী অভিযানে কাউন্সিলরসহ নিহত ৭

মাদকবিরোধী অভিযানে কাউন্সিলরসহ নিহত ৭

শেয়ার করুন

33553743_2049180518737973_6920547479117103104_nএটিএন টাইমস ডেস্ক :

আজও রাতভর মাদকবিরোধী অভিযানে দেশের ৫ জেলায় বন্দুকযুদ্ধে এক পৌর কাউন্সিলরসহ ৫ জন নিহত হয়েছেন। এছাড়া ঝিনাইদহ ও মেহেরপুরে মাদক ব্যবসায়ীদের মধ্যে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন আরো ২ জন।

রাতে কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হন পৌর কাউন্সিলর মাদক সম্রাট মো. একরামুল হক । র‌্যাব জানায়, গোপন তথ্যের ভিত্তিতে নোয়াখলিয়াপাড়ায় অভিযান চালালে ইয়াবা পাচারকারীরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি চালায়। পাচারকারীদল পিছু হটলে ঘটনাস্থল থেকে একরামুল হকের মৃতদেহ উদ্ধার করা হয়।

ঘটনাস্থল থেকে ১০ হাজার ইয়াবা, একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শ্যুটার গান, ছয় রাউন্ড গুলি ও পাঁচটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

চট্টগ্রামের সীতাকুন্ডের বেড়িবাঁধ এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে রেহান উদ্দিন নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ২টি এলজি, ১০ রাউন্ড গুলি ও ৫ হাজার পিস ইয়াবাসহ আরো ৩ জনকে আটক করা হয়। এসময় ৩ পুলিশ সদস্য আহত হয়েছেন।

এদিকে, কুষ্টিয়া হাউজিং ব্লকে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে মাদক ব্যবসায়ী। আহত হয়েছে ৩ পুলিশ সদস্য। ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও সাতশো ইয়াবা উদ্ধার করা হয়েছে। ৱময়মনসিংহের মরাখলা এলাকায় ডিবি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন আরো ১ মাদক ব্যবসায়ী । আহত হয়েছে ২ পুলিশ সদস্য। উদ্ধার করা হয়েছে মাদক ও অস্ত্র ।

এছাড়া বন্দুকযুদ্ধে নোয়াখালীর সোনইমুড়ি বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন আরো এক মাদক ব্যবসায়ী । এদিকে, ঝিনাইদহের শৈলকূপা ও মেহেরপুরের গাংনীতে মাদক ব্যবসায়ীদের মধ্যে গোলাগুলিতে ২ জন নিহত হন। এর আগে গতকাল দেশের ৯ জেলায় গত রাতে র্যাব ও পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ১১ মাদক ব্যবসায়ী মারা গেছেন।