মধ্যযুগীয় কায়দায় যুবককে নির্যাতনের অভিযোগে শ্বাশুড়ি আটক

মধ্যযুগীয় কায়দায় যুবককে নির্যাতনের অভিযোগে শ্বাশুড়ি আটক

শেয়ার করুন

Thakurgaon pic-1 (3)

।। ঠাকুরগাঁও প্রতিনিধি ।।

 ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে বিয়ে করার অপরাধে জামাই নাসিরুল(২৪) মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করার দায়ে শ্বাশুড়ি সেলিনা বেগমকে আটক করেছে পুলিশ। শুক্রবার দুপুরে উপজেলার ভাঙবাড়ি গ্রাম থেকে তাকে আটক করা হয় বলে নিশ্চিত করেন রানীশংকৈল থানার ওসি জাহিদ ইকবাল। এরআগে গত সোমবার শ্বরবাড়িতে স্ত্রীর সাথে দেখা করতে গেলে শ্বশুর-শাশুড়ি ওই যুবককে গাছের সঙ্গে বেঁধে বেধড়ক পেটায়।
এলাকাবাসী জানায়, গবীর পরিবারের সন্তান নাসিরুলের সঙ্গে উপজেলার ভাঙবাড়ি গ্রামের করিমুলের মেয়ে কেয়ামুনির প্রেমের সম্পর্ক গড়ে ওঠে । এরপর তারা বিয়ে করে আত্মগোপনে থাকেন।

Thakurgaon pic-1 (1)এদিকে মেয়ের পরিবারের পক্ষ থেকে কেয়ামুনিকে ফিরিয়ে দিতে ছেলের পরিবারকে চাপ প্রয়োগ করতে থাকে। বিয়ে মেনে নেওয়ার প্রতিশ্রুতি দেয় মেয়ে পক্ষ। মেয়ের পরিবার প্রভাবশালী হওয়ায় ছেলের পরিবার ভীত হয় । এরপর কেয়ামুনিকে শ্বশুরবাড়িতে রেখে আসে নাসিরুল ।
সোমবার বিকেলে স্ত্রীর সঙ্গে দেখা করতে শ্বশুরবাড়িতে যায় নাসিরুল। তখনই মেয়ের বাবা-মা তাকে গাছের সঙ্গে বেঁধে অমানবিক নির্যাতন করতে থাকেন। ওই যুবক চিৎকার করে কেঁদে কেঁদে ছেড়ে দেওয়ার আকুতি জানান, বারবার ক্ষমা চান। তবুও তাকে মারধর করতে থাকে মেয়ের পরিবার।
বৃহস্পতিবার রাতে ওই যুবকে নির্যাতন করার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে ঘটনা ফাঁস হয়। অবশেষে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে যুবককে রাণীংশকৈল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এ বিষয়ে রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ ইকবাল বলেন, মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করার দায়ে শ্বাশুড়িকে আটক করা হয়েছে।