বেনাপোলে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ

বেনাপোলে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ

শেয়ার করুন
 images (46)
।। আশরাফুল ইসলাম ,বেনাপোল, যশোর ।।
যশোরের বেনাপোল পৌর এলাকায় প্রতিবন্ধী এক মাদ্রসা ছাত্রী (১৩)কে ধর্ষণ চেষ্টার অভিযোগে উঠেছে। ঘটনার পর থেকে অভিযুক্ত ধর্ষণ চেষ্টাকারী মান্না পালাতক রয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পাশ্ববর্তী ফুফু বাড়িতে নিয়ে মুখ চেপে ধরে ধর্ষণের চেস্টা করে মান্না।
রোববার (০৬ জুন) কিশোরীর মা বাদী হয়ে বেনাপোল পোর্ট থানায় অভিযোগ দায়ের করেন। অভিযুক্ত ধর্ষণ চেষ্টাকারী মান্না বেনাপোল পৌরসভার ভবারবেড় গ্রামের বাসিন্দা।
নির্যাতিত কিশোরী জানান, ঐদিন সে পাশের বাড়ি উপর দিয়ে বাড়ি ফিরছিল। এসময় প্রতিবেশি মান্না তাকে কথা আছে বলে ডাক দিয়ে মুখ চেপে ধরে ঘরের মধ্যে নিয়ে জোর পূর্বক ধর্ষনের চেষ্টা করে।  এসময় সে চিৎকার করলে প্রতিবেশিরা এগিয়ে আসে। এসময় মান্না তাকে  হত্যার হুমকি  দিয়ে কাউকে না বলার জন্য  ভয় দেখিয়ে পালিয়ে যায়। পরে সে বাড়ি ফিরে তার মাকে ঘটনা খুলে বললে মা পুলিশে অভিযোগ দায়ের করে।
কিশোরীর মা বলেন, তারা দিন মজুর পরিবার। অনেক কষ্টে প্রতিবন্ধী মেয়েকে লেখা-পড়া করাচ্ছিলেন। তার মেয়ের সাথে  এমন জঘন্য আচরণ করে আবার বিভিন্ন ভাবে হুমকি দেওয়া হচ্ছে। এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন তিনি।
বেনাপোল পোর্ট থানা পুলিশের উপ-পরিদর্শক(এসআই) সোহেল হোসেন জানান, এঘটনায় থানায় ধর্ষণ চেষ্টার অভিযোগ দায়ের হয়েছে। লিখিত অভিযোগ পেয়ে রোববার দুপুরে  অভিযুক্ত ছেলে ও ভুক্তভোগী মেয়ের বাড়িতে যাওয়া হয়েছিল। কিন্তু ছেলেটি ঘটনার পর থেকে পালাতক রয়েছে।