বিয়ের পরের রাতে বর খুন!

বিয়ের পরের রাতে বর খুন!

শেয়ার করুন

পঙ্কজ দে, সুনামগঞ্জ প্রতিনিধি :

সুনামগঞ্জের তাহিরপুরে বিয়ের একদিন পর বর খুন হয়েছেন। নিহতের নাম সোয়েব মিয়া (৩১), সে উপজেলার বালিজুরি গ্রামের আব্দুস শহীদের ছেলে। সোমবার রাতের কোন এক সময় তাকে খুন করে হাত-পা বেঁধে বালিজুরি গ্রামের পাশের মরা নদীতে লাশ ফেলে দেওয়া হয় বলে ধারণা নিহতের পরিবারের। মঙ্গলবার বেলা ২ টায় পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার বালিজুরি পশ্চিমপাড়া গ্রামের আব্দুশ শহীদের ছেলে সুয়েব মিয়ার সঙ্গে গত রোববার বিয়ে হয় একই গ্রামের আব্দুন নূরের ছেলে ওয়াহিদ আক্তারের (১৯)। সোমবার রাত সাড়ে ১০ টার পর থেকেই সোয়েবকে পরিবারের লোকজন খুঁজে পাচ্ছিলেন না। সকালে আত্মীয়-স্বজনরা আবার তার খুঁজে বের হন। সকাল ১০ টায় বাড়ীর পেছনের মরা নদীতে তার পায়ের জুতা দেখে জাল দিয়ে খুঁজাখুঁজি করে সুয়েবের হাত-পা এবং মুখ বাঁধা লাশ উদ্ধার করা হয়।

সোয়েব মিয়ার ভাই ফয়সল আবেদীন সেনা জানান, পাশের বাড়ির আব্দুল গোলাফ মিয়ার সঙ্গে তাদের জমি-জমা নিয়ে বিরোধ রয়েছে। এর জের ধরেও তারা এই ঘটনা ঘটাতে পারে। সোয়েবের মা নুরুন্নেছা আর্তনাদ করে ছেলের খুনীদের বিচার চাইলেন।

অভিযোগ প্রসঙ্গে গোলাফ মিয়া বলেন,‘আমাদের সঙ্গে সুয়েবদের বিরোধ ছিল। সে জেল কেটে আসার পর সব মিটমাট হয়ে গেছে। এই বিষয়ে আমরা কিছুই জানি না।’

স্থানীয় ইউপি সদস্য ফারুক মিয়া বলেন,‘লাশের অবস্থা দেখে মনে হয়েছে, তাকে হত্যা করে নদীতে লাশ ফেলে দেওয়া হয়েছে।’ তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর জানান, সুয়েবের লাশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার ব্যাপারে খোঁজ খবর নেওয়া হচ্ছে। মামলার প্রস্তুতি চলছে।