বিতর্ক-আলোচনা-সমালোচনার জন্ম দিচ্ছেন হুইপ সামশুল হক ও তার পুত্র

বিতর্ক-আলোচনা-সমালোচনার জন্ম দিচ্ছেন হুইপ সামশুল হক ও তার পুত্র

শেয়ার করুন

28a96973ae38927b3ee39ecab6ab7e83

নিজস্ব প্রতিবেদক :

একের পর এক বিতর্ক-আলোচনা-সমালোচনার জন্ম হচ্ছে চট্টগ্রামে। ক্লাবে জুয়া খেলার পক্ষে হুইপ সামশুল হক চৌধুরীর বিতর্কিত বক্তব্য, চট্টগ্রাম আবাহনী ক্লাবের প্রতিষ্ঠাতা সম্পাদক, মুক্তিযোদ্ধা দিদারুল আলম চৌধুরীকে টেলিফোনে হুইপপুত্রের হুমকি এবং সর্বশেষ অস্ত্র হাতে তার শুটিংয়ের ভিডিও কেবল বন্দর নগরিতে নয়, উত্তাপ ছড়াচ্ছে দেশজুড়েই।

ক্লাবে জুয়া খেলার পক্ষে হুইপ সামশুল হক চৌধুরীর বিতর্কিত বক্তব্যের রেশ কাটতে না কাটতেই তীব্র সমালোচনার জন্ম দিয়েছেন তার পুত্র শারুন। প্রবীণ আওয়ামী লীগ নেতা ও চট্টগ্রাম আবাহনী ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, মুক্তিযোদ্ধা দিদারুল আলম চৌধুরীকে টেলিফোনে অশ্লীল ভাষায় হুমকি দিয়েছেন নাজমুল করিম চৌধুরী শারুন।

মুঠোফোনের এই অডিও ভাইরাল হওয়ার ২৪ ঘণ্টা যেতে না যেতেই শারুনের অস্ত্র চালনার ভিডিও নতুন করে উত্তাপ ছড়িয়েছে।

জুয়াবিষয়ক বিতর্কের পরপরই নতুন মাত্রা যোগ হয়, জুয়ার বোর্ড থেকে হুইপ বিপুল অঙ্কের অর্থ হাতিয়ে নিতেন বলে এক পুলিশ কর্মকর্তার ফেসবুক স্ট্যাটাস এবং সেই কর্মকর্তার বরখাস্ত হওয়ার ঘটনায়।

শুক্রবার বিকেলে বিমানবন্দর এলাকায় হঠাৎ করে চট্টগ্রাম-১২ পটিয়া আসনের এমপি ও সংসদে সরকারি দলের হুইপ শোডাউন করেন। রং বদলের মতো তার রাজনৈতিক বদলও পড়ছে প্রশ্নের মুখ। যদিও হুইপের দাবি, তার বিরুদ্ধে ধারাবাহিক ষড়যন্ত্র চলছে।