বিএনপি তাদের ব্যর্থতা আড়াল করার চেষ্টা করছে

বিএনপি তাদের ব্যর্থতা আড়াল করার চেষ্টা করছে

শেয়ার করুন

কুষ্টিয়া প্রতিনিধি :

বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ আসনের সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি নির্বাচনে লজ্জাজনক পরাজিত হওয়ার পরে তাদের ব্যর্থতা ঢাকার জন্য নানান সময় নানান রকম বিভ্রান্তমূলক কথাবার্তা বলে যাচ্ছে। এই বিভ্রান্তমূলক কথাবার্তার দিয়ে তারা তাদের লজ্জা বা ব্যার্থতা আড়াল করার চেষ্টা করছেন। হানিফ বলেন, নির্বাচন নিয়ে বিভ্রান্তিমূলক কথা বলে তাদের এই পরাজয়ের ব্যার্থতা আড়াল করা যাবে না।

বিএনপির উদ্দেশ্যে মাহবুব উল আলম হানিফ আরও বলেন, বিএনপির উচিত এই রকম বিভ্রান্তিমূলক কথা না বলে এই নির্বাচনে তাদের যে লজ্জাজনক পরাজয় হয়েছে সেই পরাজয়ের কারনগুলো খুঁজে বের করা। তাদের দলের অভ্যন্তরীন যে সাংগঠনিক দূর্বলতা, তাদের নেতৃত্বের দূর্বলতা, তাদের সিদ্ধান্তহীনতার দূর্বলতা এবং তাদের দূর্নীতিবাজ নেতৃত্ব নিয়ে জনগণ কি ভাবছে সেইগুলো যদি তারা উপস্থাপন করে এবং এগুলো নিয়ে ভাবে তাহলে ভবিষ্যতে হয়তো তারা জনগণের আস্থা অর্জন করতে পারবে।

তিনি  শনিবার দুপরে ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল ‘হাসপাতাল ব্যবস্থাপনা’ কমিটির মাসিক সভায় যোগদান শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন। এসময় ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে সহকারী পরিচালক ডাঃ হাসানুজ্জামান, কুষ্টিয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ এসএম মুসতানজীদসহ হাসপাতালে কর্মরত ডাক্তার, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এরপর মাহবুব উল আলম হানিফ বিকেলে কুষ্টিয়া ষ্টেডিয়াম চত্বরে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ ও বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগ দেন।