বাড়ি থেকে ধরে নিয়ে দুই আ.লীগ নেতাকে হত্যার অভিযোগ

বাড়ি থেকে ধরে নিয়ে দুই আ.লীগ নেতাকে হত্যার অভিযোগ

শেয়ার করুন

খুন, হত্যাবাগেরহাট প্রতিনিধি :

বাগেরহাটে প্রকাশ্য দিবালোকে বাড়ি থেকে ধরে নিয়ে দুই আওয়ামী লীগ নেতাকে হত্যার অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে। হামলা ও ভাঙচুর চালানো হয়েছে নিহতসহ আরো নেতাকর্মীদের বাড়িতে। পিটিয়ে আহত করা হয়েছে পরিবারের সদস্যদের।

বাগেরহাটের মোরেলগঞ্জের দৈবজ্ঞহাটি ইউনিয়নের চেয়ারম্যান শহীদুল ফকির। গত সোমবার বিকেলে শহীদুল ও তার লোকজন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আনসার আলী দিহিদার, যুবলীগ নেতা শুকুর আলী ও তাতীলীগ নেতা বাবুল শেখকে ইউনিয়ন পরিষদে ধরে নিয়ে যায়। এরপর কুপিয়ে ও গুলিকরে জিম্মি করে রাখে।

সেখানেই শেষ না, চেয়ারম্যানের বাহিনী আওয়ামী লীগ নেতা আনছার আলীর ও এনামুল জমিদারের বাড়িতে ভাঙচুর, লুটপাট ও পরিবারের সদস্যদের মারপিট করে। খবর পেয়ে ইউনিয়ন পরিষদ থেকে আহতদের উদ্ধার করে পুলিশ। হাসপাতালে নেয়ার পথে মারা যান শুকুর আলী। খুলনায় নেয়ার পথে মারা যান আনসার আলীও। মারধরের শিকার বাবুল ও আনসারের স্ত্রীল অবস্থাও আশংকাজনক। তাদের উন্নত চিকিৎসার জন্য  ঢাকায় নেয়া হয়েছে।

ঘটনায় জড়িত থাকার অভিযোগে চেয়ারম্যান শহীদুল ফকিরসহ ৪জনকে আটক করেছে পুলিশ। চেয়ারম্যান শহীদুলকে হত্যা, মাদক ব্যবসাসহ নান অপকর্মের সাথে জড়িত বলে দাবি স্থানীয় আওয়ামী লীগ নেতাদের।