বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান আবারও আটক

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান আবারও আটক

শেয়ার করুন

10990779_1389781927999699_2858945009888972868_n
বান্দরবান প্রতিনিধি :

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান তোফায়েল আহম্মেদকে আবারো আটক করা হয়েছে ।  রোববার দুপুর দুটার দিকে জেলা শহরের রাজার মাঠ থেকে পুলিশ তাকে আটক করে। পুলিশ সুপার সজ্ঞিত কুমার রায় আটকের কথা স্বীকার করলেও কি কারণে তাকে আটক করা হয়েছে তা জানাননি।

তবে পুলিশের একটি সূত্র জানায় তোফায়েলের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।  স্থানীয়রা জানান দুপুরে পার্বত্য মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপির সাথে তার বাসায় দেখা কর ফেরার সময় ইমানুয়েল হাসপাতালের সামনে থেকে ডিবি পুলিশ সদস্যরা তোফায়েলকে একটি গাড়িতে তুলে নিয়ে যায় । তাকে পুলিশ সুপার কার্যালয়ের রাখা হয়েছে । ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা লিয়াকত হোসেন জানান পুলিশ সুপারের নির্দেশে তোফায়েলকে আটক করা হয়েছে । জিজ্ঞাসাবাদের পর সিদ্ধান্ত নেয়া হতে পারে।

তোফায়েল আহম্মদ জানান তার বিরুদ্ধে দায়ের করা সব কটি মামলায় তিনি জামিনে রয়েছেন। এছাড়া তাকে হয়রানি না করার জন্য উচ্চ আদালতের নির্দেশনা রয়েছে । তাকে বার বার হয়রানি করা হচ্ছে বলে তোফায়েল অভিযোগ করেছেন।

কক্সবাজারের রামু বৌদ্ধবিহারে হামলার মামলার আসামি জামায়াত সমর্থক নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান তোফায়েল আহম্মদকে গত ১১ জানুয়ারি ঢাকার সুন্দরবন হোটেলের ৩১৮ নম্বর কক্ষ থেকে পিবিআই দল গ্রেফতার করে এবং গত আগস্ট মাসের ২৮  তারিখ তিনি হাইকোর্ট থেকে জামিন নিয়ে বের হন । রবিবার তিনি প্রতিমন্ত্রীর সাথে দেখা করতে বান্দরবান শহরে আসেন।