বঙ্গমাতার জন্মদিন পালনে নড়াইলে শোকের মাসে কেক কাটলো জেলা মহিলা আওয়ামী...

বঙ্গমাতার জন্মদিন পালনে নড়াইলে শোকের মাসে কেক কাটলো জেলা মহিলা আওয়ামী লীগ

শেয়ার করুন
smart
smart

।। কার্ত্তিক দাস, নড়াইল ।।
নানা আয়োজনে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেচ্ছার ৯১তম জন্মবার্ষিকী পালন করেছে জেলা মহিলা আওয়ামী লীগ। কর্মসূচির মধ্যে ছিল বঙ্গমাতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ,স্মরণসভা,দোয়া মাহফিল এবং কেককাটা। আজ রোববার এ অনুষ্ঠান জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আয়োজন করা হয়।
স্মরণ সভায় সভাপতিত্ব করেন জেলা মহিলা আওয়ামী লীগৈর সভানেত্রী রাবেয়া ইউসুফ। বক্তব্য দেন সাধারণ সম্পাদক ও সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইসমত আরা,জেলা পরিষদ সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগ নেতা রওশন আরা লিলি,জেলা পরিষদ সদস্য ও আওয়ামী লীগ নেত্রী নাজনীন সুলতানা প্রমুখ।
এদিকে শোকের মাসে বঙ্গমাতার নামে কেককাটা নিয়ে দলীয় নেতাকর্মীদের মধ্যে ক্ষোভের সঞ্চার হয়েছে। অনেকেই বিষয়টি ভালো চোখে দেখছেন না।
জানতে চাইলে জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মহিলা ভাইস চেয়ারম্যান ইসমত আরা বলেন,বিভিন্ন জেলায় বঙ্গমাতার জন্মদিনে কেক কাটতে দেখেছি। তাই আমরাও কেক কেটেছি।
জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাবুল সাহা বলেন, শোকের মাসে জেলা মহিলা আওয়ামী লীগের বঙ্গমাতার জন্মদিনে কেককাটা উচিৎ হয়নি। ব্যক্তিগতভাবে আমি মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসমত আরাকে নিষেধ করেছিলাম। কিন্তু শোনেনি।
জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক প্রকৌশলী খসরুল আলম পলাশ বলেন,আওয়ামী লীগ ও তাঁর সহযোগি সংগঠন বিভিন্ন সময়ে কর্মসূচি পালন করলেও কেককাটা কর্মসূচি পালন করে না।
জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস বোস বঙ্গমাতার জন্মদিনে কেককাটা প্রসঙ্গে ক্ষোভ প্রকাশ করে বলেন, ওদের কথা বললে শোনে না। তবে তিনি সংবাদ না করার অনুরোধ করেন।