বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর চিত্রাঙ্গন বিকৃতি, থানায় মামলা

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর চিত্রাঙ্গন বিকৃতি, থানায় মামলা

শেয়ার করুন

manikganj_Map

।। মনিকগঞ্জ সংবাদদাতা ।।

মানিকগঞ্জের সিঙ্গাইরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার ছেলে সজিব ওয়াজেদ জয় এবং সাধারণ সম্পাদক ওবায়দুল রহমানের ছবি বিকৃতির অভিযোগে ওঠেছে।

এঘটনায় শনিবার রাতে স্থানীয় জয়মন্টপ ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল মান্নান বাদি অজ্ঞাত নামা ৮জনকে আসামী করে সিঙ্গাইর থানায় মামলা করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়,আগস্ট মাস উপলক্ষে সিঙ্গাইর উপজেলার রায়দক্ষিণ কহিনুর মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের সীমানা প্রাচীরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর ছেলে সজিব ওয়াজেদ জয় এবং সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের চিত্রাঙ্গন করা হয়। কিন্তু গত শনিবার ভোররাতে অজ্ঞাত নামা ৭-৮ ব্যক্তি কালো কালি ও স্প্রের মাধ্যমে চিত্রাঙ্গনগুলো বিকৃতি করে এবং অশ্লীল বাক্য লিখে যায়।

মামলার বাদি আব্দুল মান্নান জানান,বিষয়টি জানার পর দলীয় নেতাকর্মীদের সাথে আলোচনা করে অজ্ঞাতনামা ব্যক্তির নামে একটি মামলা করেছি সিঙ্গাইর থানায়।

সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্লা বলেন, অভিযোগের পর পুলিশ গুরুত্বসহকারে কাজ করছে। আশা করছি দ্রুত সময়ের মধ্যে আসামীদের গ্রেফতার করতে পারব।