বগুরায় মা-মেয়েকে ধর্ষনের পর নির্যাতনের ঘটনায় তুফানের স্ত্রী গ্রেপ্তার

বগুরায় মা-মেয়েকে ধর্ষনের পর নির্যাতনের ঘটনায় তুফানের স্ত্রী গ্রেপ্তার

শেয়ার করুন

20376190_1593836020691328_4179899395623370194_nনিজস্ব প্রতিবেদক :

বগুরায় মা-মেয়েকে ধর্ষনের পর নির্যাতনের ঘটনায় আসামি শ্রমিক লীগ নেতা তুফানের স্ত্রী আশা সরকার, সহযোগী মুন্না ও জিতুকে সাভার থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার রাত সাড়ে ১১টায় সাভারের হেমায়েতপুর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের হেমায়েতপুরে তল্লাশি চৌকি বসায় সাভার মডেল থানা পুলিশ। এসময় একটি প্রাইভেটকার থেকে তাদের ৩ জনকে গ্রেপ্তার করা হয়। তাদেরকে বগুড়া নিয়ে যাবার জন্য সেখানকার পুলিশ সাভারের উদ্দেশ্যে রওনা দিয়েছে।

এদিকে বগুড়ায় মা-মেয়েকে ধর্ষণ ও নির্যাতনকারী তুফান সরকার, কাউন্সিলর রুমকিসহ তাদের সহযোগীদের বিচারের দাবিতে মানববন্ধন করেছেন জেলার সচেতন নাগরিক এবং মানবাধিকার সংগঠনের কর্মীরা।

সোমবার বেলা ১১টায় শহরের সাতমাথায় বাংলাদেশ নারীমুক্তি কেন্দ্র বগুড়া শাখার উদ্যোগে ঘন্টাব্যাপী এই মানববন্ধন হয়।  এ সময় বক্তারা বলেন, ধর্ষক তুফান এবং কাউন্সিলর রুমকি শুধু অন্যায়ই করেইনি, তারা যে নারকীয় নির্যাতন চালিয়েছে, তা মানবাধিকারের লংঘন। নারীর প্রতি এই অসম্মান দেশের নারী সমাজকে আতঙ্কিত করে তুলেছে মন্তব্য করে, জড়িতদের দ্রুত বিচার আইনে শাস্তির দাবি জানান তারা।

দুপুরে পুলিশ মা-মেয়ের চুল কর্তনকারী নাপিত জীবনকে গ্রেপ্তার করেছে। এর আগে, গ্রেপ্তার হওয়া কাউন্সিলর রুমকি, ধর্ষক তুফানের স্ত্রী আশাসহ ৬ জনকে আদালতে তুলে রিমান্ডের আবেদন করেছে পুলিশ।