ফেনীর সুলতানপুরে এক গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যা

ফেনীর সুলতানপুরে এক গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যা

শেয়ার করুন
Feni
।। ফেনী প্রতিনিধি ।।
চাঁদা না দেয়ায় ফেনীর সুলতানপুরে শাহ জালাল নামে এক গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে স্থানীয় কাউন্সিলর আবুল কালাম।শুক্রবার রাত তিনটার দিকে সুলতানপুর এলাকার ক্যাডেট কলেজ সংলগ্ন আহসান মিয়ার বাড়ির সামনে এ ঘটনাটি ঘটে। ঘটনায় জড়িত একজনকে আটক করেছে পুলিশ।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান,গরু ব্যবসায়ী শাহ জালাল ১৫ টি গরু বিক্রির জন্য বাড়ীর সামনে রাখে।একপর্যায় গরুগুলো ছিনতাই করতে স্থানীয় কাউন্সিলর আবুল কালাম সহ তার ৩ সহযোগী অস্ত্র নি
য়ে ব্যবসায়ী শাহ জালালকে জিন্মি করে।পরে শোর চিৎকার শুনে শাহ জালালের চাচাতো ভাই মোঃ আলামিন ঘরে থেকে বের হয়ে শাহ জালালকে ছেড়ে দেয়ার অনুরোধ করলে আলামিনকেও মারধোর করে,পরে আলামিনের স্ত্রী সুমি কালামের হাতে পায়ে ধরে আলামিনকে ছাড়িয়ে নেয়।
তাৎক্ষনিক ঘটনাটি জানাজানি হলে কাউন্সিলরসহ তার সহযোগীরা ক্ষোভে শাহ জালালকে মোটর সাইকেল যোগে তুলে নিয়ে গুলি করে পাশ্ববর্তি একটি জমিতে লাশ ফেলে পালিয়ে যায়।ঘটনার খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।
ফেনী মডেল থানার পরিদর্শক নিজাম উদ্দিন, জানান ঘটনাটি ক্ষতিয়ে দেখছে পুলিশ।এ ঘটনায় জড়িতে সন্দেহে সাগর নামে একজনকে আটক করা হয়েছে।
নিহত শাহ জালাল (২৭)কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার সাগুলি গ্রামের আবদুল জব্বার এর ছেলে।