প্রেমের ফাঁদে ফেলে বাড়িতে আটকে চাঁদা আদায় করতে গিয়ে পুলিশের জালে

প্রেমের ফাঁদে ফেলে বাড়িতে আটকে চাঁদা আদায় করতে গিয়ে পুলিশের জালে

শেয়ার করুন

এম কামরুজ্জামান, সাতক্ষীরা প্রতিনিধি :

সাতক্ষীরার গাউসুল আযম সাকিল নামের এক যুবককে প্রেমের ফাঁদে ফেলে বাড়িতে আটকে রেখে দুই লাখ টাকা চাঁদা দাবির ঘটনায় সিরাজুল ইসলাম মোড়ল (৪৫) নামে এক প্রতারককে আটক করেছে পুলিশ।

গত সোমবার গভীর রাতে যশোর জেলার কেশবপুর থানা পুলিশের সহায়তায় সাতক্ষীরা সদর থানা পুলিশ কেশবপুর উপজেলার কাথন্ডা গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটক সিরাজুল ওই গ্রামের ইন্তাজ আলী মোড়লের ছেলে।  এ ঘটনায় মঙ্গলবার সাতক্ষীরা সদর থানায় একটি মামলা হয়েছে।
সাতক্ষীরা সদর থানা পুলিশ সূত্র জানায়, সাতক্ষীরা শহরের পলাশপোল এলাকার গাউসুল আযম সাকিলের সঙ্গে মোবাইলে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে তোলেন কেশবপুর উপজেলার ওই গ্রামের সিরাজুল ইসলাম মোড়লের স্ত্রী জাহানারা খাতুন। গত রোববার  ওই গৃহবধূ কোরবানির মাংস খাওয়ার জন্য সাকিলকে বাড়িতে দাওয়াত দেন। সাকিল তার বাড়িতে গেলে ওই গৃহবধূ ও তার স্বামী তাকে ঘরে আটকে রেখে তার (সাকিলের) মোবাইল থেকে পরিবারের সদস্যদের কাছে ফোন করে দুই লাখ টাকা চাঁদা দাবি করেন।

সাকিলের বাবা সিরাজুল ইসলাম বিষয়টি জানার সাথে সাথে সাতক্ষীরা সদর থানা পুলিশকে জানান। এরপর পুলিশ কৌশলে সাকিলের পরিবারের পক্ষ থেকে ওই গৃহবধূর সঙ্গে মোবাইলে কথা বলে একটি বিকাশ নম্বর চান। পুলিশ প্রথমে ওই নম্বরে ১০ হাজার টাকা পাঠান। এরপর কেশবপুর পুলিশের সহায়তায় সাদা পোশাকধারী পুলিশ ওই বিকাশ নম্বরটি খুঁজে সেখানে ওৎ পেতে থাকেন। কিছুক্ষণ পর ওই গৃহবধূর স্বামী সিরাজুল টাকা উঠাতে আসলে পুলিশ তাকে আটক করেন। তবে, এ সময় গৃহবধূ জাহানারা খাতুন পালিয়ে যেতে সক্ষম হন ।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় সাকিলের বাবা বাদী হয়ে সিরাজুল ও তার স্ত্রী জাহানারার বিরুদ্ধে গতকাল মঙ্গলবার সকালে থানায় একটি মামলা দায়ের করেছেন।