প্রবাসীর স্ত্রীর ঘর থেকে ইউপি সদস্য জনতার হাতে আটক

প্রবাসীর স্ত্রীর ঘর থেকে ইউপি সদস্য জনতার হাতে আটক

শেয়ার করুন

কুষ্টিয়াatn-times-%e0%a6%95%e0%a7%81%e0%a6%b7%e0%a7%8d%e0%a6%9f%e0%a6%bf%e0%a7%9f%e0%a6%be-%e0%a6%ae%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%aaকুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়ার দৌলতপুরে প্রবাসীর স্ত্রীর ঘরে ঢুকে রহিদুল ইসলাম (৪৫) নামে এক ইউপি সদস্য ও প্রবাসীর স্ত্রী পাপিয়া বেগম (৩৮) জনতার হাতে আটক হয়েছে। পরে তাদের গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে। বুধবার রাত ১টার দিকে উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের শেহালা গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শেহালা গ্রামের বাহারাইন প্রবাসী মারফত আলীর স্ত্রী পাপিয়া বেগেমের সাথে একই এলাকার মৃত আতাহার মন্ডলের ছেলে ইউপি সদস্য রহিদুল ইসলামের পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে। এরই সূত্র ধরে বুধবার গভীর রাতে পাপিয়া বেগমের ঘরে ঢুকে রহিদুল ইসলাম ওরফে রহিদুল মেম্বর অবৈধ সম্পর্কে লিপ্ত হয়। বিষয়টি এলাকাবাসী জানতে পেরে ওই বাড়িতে হানা দিয়ে রহিদুল মেম্বর ও পাপিয়া বেগমকে আপত্তিকর অবস্থায় পেয়ে তাদের গণধোলাই দিয়ে দৌলতপুর থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে দৌলতপুর থানার এসআই খসরু সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে তাদের আটক করে থানায় নেয়। এ ঘটনায় দৌলতপুর থানায় মামলা হলে রহিদুল মেম্বর ও পাপিয়া বেগমকে আজ বৃহস্পতিবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়।

এবিষয়ে দৌলতপুর থানার এসআই খসরু বলেন, পরকীয়া প্রেমের সূত্র ধরে রহিদুল মেম্বর পাপিয়া বেগমের ঘরে প্রবেশ করে অবৈধ সম্পর্কে লিপ্ত হলে এলাকাবাসী তাদের আটক করে পুলিশে সোপর্দ করেছে।