ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে খুন হওয়া রুবেলের বাড়িতে শোকের মাতম

ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে খুন হওয়া রুবেলের বাড়িতে শোকের মাতম

শেয়ার করুন

কুমিল্লা প্রতিনিধি :

ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে খুন হওয়া কুমিল্লা হোমনার নাঈমুর রহমান রুবেলের বাড়িতে এখন শোকের মাতম। হত্যার প্রতিবাদে মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচিতে উত্তাল রয়েছে এলাকা।

সিঙ্গাপুর থেকে দেশে ফিরেছিলেন নাঈমুর রহমান রুবেল। আবার যাওয়ার কথা ছিল সৌদি আরবে। অথচ তুচ্ছ ঘটনায় প্রতিবেশিদের হাতে প্রাণ হারাতে হলো তাকে। কুমিল্লার হোমনার দড়িচর গ্রামের ওয়ারিশ মিয়ার তিন ছেলে ও দুই মেয়ের মধ্যে রুবেল তৃতীয়। গেলো ১ ডিসেম্বর রাতে বাড়ির পাশের মাঠে ব্যাডমিন্টন খেলতে যায় সে। সে সময় প্রতিবেশি মালেক আফসারীর ছেলে মুন্না আফসারী মাঠে গিয়ে রুবেলের সঙ্গে বাকবিতন্ডা শুরু করে।

এক পর্যায়ে মুন্না, তার বাবা আর বন্ধুদের নিয়ে দেশিয় অস্ত্রসস্ত্রসহ ঝাপিয়ে পড়ে রুবেলের ওপর। এসময় রুবেলসহ আহত হয় ৪ জন। রুবেলকে হাসপাতালে ভর্তির পর রাতেই তার মৃত্যু হয়। ওই রাতেই মুন্নার বাবা মালেক আফসারীসহ ৪ জনকে গ্রেপ্তার করে পুলিশ। তবে, মুন্না আফসারীসহ বাকি আসামিরা এখনো ধরা পড়েনি।

এ ঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসী। মানববন্ধনসহ নানা কর্মসূচির মাধ্যমে হত্যাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছেন তারা। পুলিশের দাবি, পলাতক আসামিদের ধরতে জোর চেষ্টা চলছে।