প্রতিহিংসার জের আবারো লোহাগড়ায় যুবক কুপিয়ে হত্যা

প্রতিহিংসার জের আবারো লোহাগড়ায় যুবক কুপিয়ে হত্যা

শেয়ার করুন

narail-

।। কার্ত্তিক দাস,নড়াইল।।

নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের কুমড়ি গ্রামের বদিয়ার খানের ছেলে সোহেল খানকে (৪১) দুবৃত্তরা কুপিয়ে হত্যা করেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার চর কোটাকোল গ্রামে শ্বশুরবাড়িতে তাকে কুপিয়ে হত্যা করা হয়। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে। নিহতের শরীরে একাধিক কোপের চিহ্ন রয়েছে।

পুলিশ এবং এলাকার মানুষের সঙ্গে কথা বলে জানা গেছে,লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের কুমড়ি গ্রামে খান এবং শেখ বংশের মধ্যে এলাকার আধিপত্য বিস্তার নিয়ে  বংশ পরম্পরায় দ্বন্দ্ব সংঘাত চলে আসছে। খান বংশের নেতৃত্ব দেন সাহেব খান এবং শেখ বংশের নেতৃত্ব দেন রবিউল শেখ।

এই দুই বংশের মধ্যে দ্বন্দ্ব সংঘাতের কারণে খান বংশের তোতা খান ও লায়েক খান এবং শেখ বংশের বাদশা শেখ নিহত হয়েছেন।

নিহত সোহেল খান কয়েক বছর আগে বিদেশ থেকে বাড়িতে চলে এসে স্থানীয় এলাকায় ডিস লাইন এবং রাখি মালের ব্যবসা করতেন। বিবাহ করেন পাশের কোটাকোল ইউনিয়নের চরকোটাকোল গ্রামের হাছান মুন্সির মেয়েকে। দাম্পত্য জীবনে তাদের একটি ছেলে এবং একটি মেয়ে রয়েছে। সোহেল খান রবিউল শেখ গ্রুপের সমর্থক। তিনি রেজোয়ান শেখ হত্যা মামলার পলাতক আসামি ছিলেন।

স্ত্রী সন্তানদের সঙ্গে দেখা করতে বৃহস্পতিবার রাতে তিনি শ্বশুর বাড়িতে যান। স্ত্রী রিজিয়া খানম বলেন,রাতের খাবার খেয়ে বাড়ির উঠানে বসে আমার সঙ্গে গল্প করছিলেন। এ সময় পাশের ধান খেতের ভিতরে লুকিয়ে থাকা বেশ কয়েকজন দুর্বৃত্তরা এসে আমার স্বামীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। জানতে চাইলে তিনি করোর নাম বলতে চাননি।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবু হেনা মিলন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। এখনো পর্যন্ত থানায় কেউ অভিযোগ দায়ের করেনি। কাউকে আটকও করা হয়নি। #