পোড়া মানুষের গন্ধ খালেদা জিয়ার গায়ে: ইনু

পোড়া মানুষের গন্ধ খালেদা জিয়ার গায়ে: ইনু

শেয়ার করুন

PhotoEditorPrisma_ernobiশরীফুল ইসলাম, কুষ্টিয়া প্রতিনিধি :

জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ২১ আগষ্টের গ্রেনেড হামলার রক্তের দাগ তারেক জিয়ার হাতে এবং পোড়া মানুষের গন্ধ বেগম খালেদা জিয়ার গায়ে সুতরাং খালেদা ও তারেক সহ জঙ্গী সন্ত্রাসী খুনিদের রাজনৈতিক নেতা-কর্মী হিসেবে চালানোর চেষ্টা করবেন না।

বাংলাদেশে কোন রাজনৈতিক মামলা নাই,  আর কোন রাজনৈত বন্দীও নাই। কারাগারে যারা আছেন হয় মানুষ পোড়ানোর খুনি, জঙ্গি সন্ত্রাসের খুনি, ২১ আগষ্টের খুনি, ৭৫’র খুনি, না হলে ৭১’র খুনি। খুনিদের নির্বাচনের অযুহাতে বাংলাদেশের রাজনীতির মাঠে কারাগার থেকে বের খুনিদের রাজনীতিতে পুনর্বাসন করার চক্রান্ত বাদ দিলে আমরা খুশি হবো।

তিনি আরও বলেন, সকল চক্রান্ত যুদ্ধাপরাধীদের বের করার চক্রান্ত, অস্বাভাবিক সরকার তৈরীর চক্রান্ত, নির্বাচন বানচালের চক্রান্ত, নাশকতা অন্তর্ঘাতের পাঁয়তারা সবকিছৃ বাদ দিয়ে নির্বচনের মাঠে আসুন। নির্বাচনে মন্ত্রীরা জিতবে না মওদুদরা জিতবে সেটা নির্বাচনের মাঠই প্রমান হবে। ‘সুষ্ঠ নির্বাচন হলে আওয়ামীলীগের মন্ত্রী এমপিরা জিতবে পারবেন না’ বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ব্যারিষ্টার মওদুদ আহমেদের বক্তব্যের জবাবে তথ্যমন্ত্রী হাসানুল ইনু এসব কথা বলেন।

শনিবার দুপুর সাড়ে ১২টায় কুষ্টিয়ার ভেড়ামারা ডিগ্রি কলেজ মাঠে একটি বাড়ি, একটি খামার প্রকল্পের সুবিধাভোগীদের সাথে মতবিনিময় কালে সাংবাদিকদের প্রশ্নের জবাব তিনি এসব কথা বলেন। ভেড়ামার উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ-এর সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আব্দুল আলীম স্বপন, একটি বাড়ি একটি খামার প্রকল্প ও পলল্লী সঞ্চয় ব্যাংকের ভেড়ামারা শাখা ব্যবস্থাপক মনোয়ার হোসেনসহ অন্যান্য কর্মকর্তা ও স্থানীয় জাসদ নেতৃবৃন্দ।