পৃথক ঘটনায় সাভারে এক নারীসহ তিন জনের লাশ উদ্ধার

পৃথক ঘটনায় সাভারে এক নারীসহ তিন জনের লাশ উদ্ধার

শেয়ার করুন

savar-ashulia20151227184019সাভার প্রতিনিধি :

পৃথক ঘটনায় সাভার ও আশুলিয়া থেকে এক নারীসহ তিন জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে সাভারের হেমায়েতপুরের জয়নাবাড়ি,সিংগাইর রোড ও আশুলিয়ার নিরিবিলি থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায় সকালে আশুলিয়ার নিরিবিলি এলাকায় লেগুনা পারকিং করা নিয়ে আসলাম নামের (৪৫) এক লেগুনার ড্রাইভারকে পিটিয়ে হত্যা করেছে জুয়েল ষ্টীল এন্ড ইঞ্জিনিয়ারিং এর মালিক জুয়েল ও রুবেল। পরে খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। এঘটনার পর থেকে হত্যাকারী পলাতক রয়েছে। নিহতের বাড়ি মুন্সিগঞ্জ বলে জানিয়েছে পুলিশ।

অন্যদিকে সকালে সাভারে পারভীন আক্তার (২২) নামের এক গার্মেন্টস শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুরের জয়নাবাড়ি এলাকার জনৈক একলাস মিয়ার বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।

পুলিশ জানায় সকালে নিজ ভাড়া ঘরে আড়ার সাথে পারভীনের ঝুলন্ত লাশ দেখতে পায় প্রতিবেশীরা পরে সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে। পারভীন হেমায়েতপুরের একটি পোশাক কারখানায় কর্মরত ছিলো।

এদিকে হেমায়েতপুরের সিংগাইর রোড এলাকা থেকে আব্দুর রহীম নামের এক গার্মেন্টস শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সকালে তিনি রাস্তা পারহওয়ার সময় অটো গাড়ির চাপায় তিনি মারা যায়। সে সিংগাইর রোড এলাকার ডেকো এক্সেসরিজ লিমিটেড কর্মরত ছিলো।