পারিবারিক কলহের জের লক্ষ্মীপুরে গৃহবধুকে হত্যার অভিযোগ

পারিবারিক কলহের জের লক্ষ্মীপুরে গৃহবধুকে হত্যার অভিযোগ

শেয়ার করুন

মো.কাউছার, লক্ষ্মীপুর প্রতিনিধি :

পারিবারিক কলহের জের ধরে লক্ষ্মীপুরে শিল্পী বেগম নামে এক গৃহবধূকে বিষপান করে হত্যা করার অভিযোগ উঠেছে স্বামী হোসেন ও শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে সকালে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ঘটনার পর থেকে স্বামী হোসেন মিয়াসহ শ্বশুরবাড়ির লোকজন পলাতক রয়েছে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, গত কয়েক বছর আগে সদর উপজেলার যাদৈয়া এলাকার আবুল হাসেমের মেয়ে শিল্পী বেগমকে একই উপজেলার সুতারগোপটা এলাকার সফিকুল ইসলামের ছেলে হোসেন মিয়ার সাথে বিবাহ হয়। বিয়ের পর থেকে পারিবারিক কলহ চলছিল স্বামী-স্ত্রীর মধ্যে। সম্প্রতি শিল্পী বেগমের অজান্তে হোসেন চট্রগ্রামে দ্বিতীয় বিয়ে করেন। এ বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ বাাড়তে থাকে। এর জের ধরে  শনিবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে স্বামী হোসেন মিয়াসহ অন্যরা জোর করে শিল্পী বেগমের মুখে বিষপ্রান করে হত্যা করা হয়। কিন্তু স্বামী হোসেন মিয়াসহ শ্বশুরবাড়ির লোকজন শিল্পী বেগম বিষপ্রান করে আতœহত্যা করেছে বলে এলাকায় প্রচার করে। পরে পুলিশ রাতে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন জানান, পারিবারিক কলহের জের ধরে শিল্পীকে বিষপ্রান করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। ঘটনার সাথে জড়িত স্বামী হোসেন মিয়াকে গ্রেপ্তারের অভিযান চলছে। বিষয়টি তদন্ত চলছে।