নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের চক্ষু শিবির

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের চক্ষু শিবির

শেয়ার করুন

 

Narail Express

।। কার্ত্তিক দাস,নড়াইল ।।

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন সদর উপজেলার আউড়িয়া ইউনিয়নে চক্ষু শিবিরের আয়োজন করেছে। মঙ্গলবার ইউনিয়ন পরিষদ ভবনে আয়োজিত চক্ষু শিবিরে ৩৭০ জন রোগি দেখা হয়। এর মধ্যে ৯৮ জনকে ছানি অপারেশন করা হয়। ৪৫ জনের চোখে লেন্স বসানোর জন্য বাছাই করা হয়। ১৬ সেপ্টেম্বর ওই রোগিদের খুলনা বিএনএসবি চক্ষু হাসপাতালে পাঠানো হবে। 

জানতে চাইলে নড়াইল এসপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মো.তরিকুল ইসলাম অনিক বলেন, নড়াইলের উন্নয়নমুলকসহ নানাবিধ সামাজিক কর্মকান্ডের সঙ্গে জড়িয়ে আছে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন। যারা চোখে দেখতে পারেন না তাঁদের চোখের ছানি অপারেশনসহ লেন্স বসানোর মতো এমন একটি মহৎ কাজ করেছে এক্সপ্রেস ফাউন্ডেশন। তিনি বলেন,মঙ্গলবার দিনব্যাপী সদর উপজেলার আউড়িয়া ইউনিয়ন পরিষদ ভবনে রোগিদের পরীক্ষা করা হয়। সেখান থেকে ৯৮ জন রোগির চোখে ছানি অপারেশন এবং ৪৫ জনের চোখে লেন্স বসানোর জন্য বাছাই করা হয়। এছাড়া ১২৩ জন রোগিকে চশমা দেওয়া হয়।

 তিনি বলেন,নড়াইল এসপ্রেস ফাউন্ডেশনের চেয়ারম্যান ও নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফি বিন মোর্তজার স্বপ্ন নড়াইলবাসি সুস্থ্য থাকবে এবং যতদিন বেঁচে থাকবেন চোখ দিয়ে তাঁরা যেন নড়াইলের প্রাকৃতিক মনোরম দৃশ্য দেখার আনন্দ থেকে বঞ্চিত না হন।