নড়াইলে পরকিয়ায় বাঁধা দেয়ায় স্ত্রীকে শারীরিক নির্যাতনের অভিযোগ

নড়াইলে পরকিয়ায় বাঁধা দেয়ায় স্ত্রীকে শারীরিক নির্যাতনের অভিযোগ

শেয়ার করুন
নড়াইলে পরকিয়ায় বাঁধা দেয়ায় স্ত্রীকে শারীরিক নির্যাতনের অভিযোগ উঠেছে বিজিবি সদস্যের বিরুদ্ধে
নড়াইলে পরকিয়ায় বাঁধা দেয়ায় স্ত্রীকে শারীরিক নির্যাতনের অভিযোগ উঠেছে বিজিবি সদস্যের বিরুদ্ধে

নড়াইল প্রতিনিধি।।

নড়াইলে পরকিয়ায় বাঁধা দেয়ায় স্ত্রীকে শারীরিক নির্যাতনের অভিযোগ উঠেছে মশিউর রহমান নামে এক বিজিবি সদস্যের বিরুদ্ধে। শুক্রবার রাতে শহর সংলগ্ন সীমাখালী গ্রামে নিজেদের ভাড়াবাড়িতে সহিংসতার শিকার মুসলিমিন নামে এই নারী।

ভূক্তভোগী নারীকে স্বজনরা উদ্ধার করে শনিবার সকালে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে অভিযুক্ত মশিউর স্ত্রী মুসলিমিনের বিরুদ্ধে স্বামীর প্রতি অবাধ্যতার পাল্টা অভিযোগ করেছেন। এ ব্যাপারে অভিযোগ পেলে ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে পুলিশ।

ভূক্তভোগী ও তার স্বজনরা জানায়, স্বামী মশিউরের পরকীয়ায় বাঁধা দেয়াই কাল হয় মুসলিমিনের জীবনে। এ নিয়ে বার বার মশিউরের অমানুষিক নির্যাতনের শিকার হতে হয় তাকে। এতে কয়েকবার সংসার ছেড়ে মুসলিমিনাকে বাবার বাড়ি গিয়ে আশ্রয় নিতে হয়েছে। পরে স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের শালিস মধ্যস্থতায় দুটি সন্তানের কথা ভেবে তিনি স্বামীর সংসারে ফিরলেও স্বামী মশিউর পরকীয়া থেকে ফিরতে পারেনি।

ফলে তাদের পরিবারে শান্তি আসেনি। এ অবস্থার মাঝে মশিউর সম্প্রতি ছুটিতে বাড়ি আসলে চলমান অশান্তির এক পর্যায়ে শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে স্ত্রী মুসিলিমিনাকে বেধড়ক মারপিট করে আহত করে ফেলে রাখে। পরে স্বজনরা উদ্ধার করে তাকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করে। নির্যাতিতা ও তার স¦জনরা এ ঘটনারা বিচার দাবি করছেন।

অভিযুক্ত বিজিবি সদস্য মশিউর নড়াইল সদর উপজেলার চন্ডিবরপুর ইউনিয়নের নিধিখোলা গ্রামের ছমেদ মোল্যার ছেলে। তিনি রাজশাহীতে বিজিবি ৬০ ব্যাটেলিয়ানে কর্মরত আছেন। পরকিয়ার বিষয় অস্বীকার করে মশিউর স্ত্রীর উপর অবাধ্যতার পাল্টা দোষারোপ করেন। নড়াইল সদর হাসপতালের মেডিকেল অফিসার ডাঃ শরীফ মোঃ হাসান বলেন , ভূক্তভোগীর শরীরে একাধিক স্থানে আঘাতের চিন্থ আছে ।