নড়াইলে নির্বাচনের আগেই সহিংসতার অভিযোগ

নড়াইলে নির্বাচনের আগেই সহিংসতার অভিযোগ

শেয়ার করুন

Narail_map

।। কার্ত্তিক দাস,নড়াইল ।।

নড়াইলে মো.হিমায়েত হোসেন নামে একজন ইউপি চেয়ারম্যান পদপ্রার্থীকে হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। হিমায়েত হোসেন সদর উপজেলার বিছালী ইউনিয়নের মধুরগাতি গ্রামের মৃত ফজলুল ফকিরের ছেলে। এ ব্যাপারে সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। আগামি ১১ নভেম্বর এই ইউনিয়নের নির্বাচন।

লিখিত অভিযোগে জানা গেছে,গত ১৮ অক্টোবর রাত সাড়ে ১১টা দিকে মো.হিমায়েত হোসেন মোটরসাইকেল যোগে নড়াইল শহর থেকে বাড়ি ফিরছিলেন। নড়াইল-বিছালী সড়কের ধোপাখোলা মোড়ে পৌছালে ২/৩ জন পথচারী হিমায়েত হোসেনকে সামনে এগোতে বারণ করেন। তাঁরা জানান,কাড়ারবিলের পেয়ারাতলা নামক স্থানে সড়কের ওপর কে বা কারা কয়েক টুকরা গাছের গুড়ি ফেলে রেখেছে। সেখানে কয়েকজন মোটরসাইকেল আরোহীর হাতে দেশীয় অস্ত্র দেখতে পেয়েছেন। বিষয়টি জানতে পেরে থানায় ফোন করলে টহল পুলিশ আমাকে নিয়ে ঘটনাস্থলে পৌছালে সন্ত্রাসীরা মোটরসাইকেল এবং একটি প্রাইভেট কার চালিয়ে পালিয়ে যায়। পুলিশ ভাইয়েরা আমাকে বাড়ি পর্যন্ত পৌছে দেন।

কেন হত্যার চেষ্টা করা হচ্ছে জানতে চাইলে তিনি দাবি করেন,নির্বাচনে আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে প্রতিপক্ষ আমাকে হত্যা করতে এই উদ্যোগ গ্রহণ করে। তিনি আরো বলেন,গত ২০ আগষ্ট আমার কয়েকজন সমর্থকের নামে সদর থানায় মামলা করেছে। নির্বাচনে প্রচারণাকালে তাঁদের হুমকী-ধামকি দিচ্ছে। নির্বাচন মুহুর্তে নৌকা প্রতীকের লোকজন নৌকা প্রতীকে অগ্নি সংযোগ করে আমার নামে মামলাও করতে পারে বলে আশঙ্কা করছি। আমার ভোটাররা ভীত সন্ত্রস্তের মধ্যে রয়েছেন।

সদর থানার ওসি মো.শওকত কবির বলেন,মো.হিমায়েত হোসেন এ ব্যপারে থানায় একটি জিডি করেছেন। বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।