নড়াইলের লোহাগড়ায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত্যু

নড়াইলের লোহাগড়ায় বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত্যু

শেয়ার করুন

 

 ।। কার্ত্তিক দাস, নড়াইল ।।
বৈদ্যুতিক খুটিতে উঠে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আকছিদুল শেখ (২১) নামে এক কলেজ ছাত্র মারা গেছে। শনিবার (৪সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের বাবরা গ্রামে এ ঘটনা ঘটে। আকছিদুল লোহাগড়া সরকারি আদর্শ মহাবিদ্যালয়ের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্র এবং শুলটিয়া গ্রামের সেলিম শেখের ছেলে।
পুলিশ ও এলাকাবাসি জানায়,কলেজ বন্ধ থাকায় লক্ষীপাশা পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ঠিকাদার বাবরা গ্রামের উতার উদ্দীন শেখের ছেলে তুফান শেখ তাকে কাজে নেয়। বাবরা গ্রামের মোফাজ্জেল খন্দকারের ছেলে আশরাফ খন্দকারের বাড়ির পাশে বৈদ্যুতি খুটিতে উঠে ১২০ ফুট একটি তার অপসারন করতে গেলে সে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায়।

জানতে চাইলে পল্লী বিদ্যুৎ লক্ষীপাশা জোনাল অফিসের ডিজিএম মো.তারিকুল ইসলাম বলেন,তুফান শেখ নামে কোন ব্যক্তি আমাদের অফিসের তালিকাভুক্ত ঠিকাদার নন। তিনি বলেন,সে হয়তো কোন অবৈধ কাজ করতে গিয়েছিলেন। বিষয়টি তদন্ত সাপেক্ষ ব্যবস্থা নেওয়া হবে।
লোহাগড়া থানার ওসি(ভারপ্রাপ্ত) হরিদাস রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। মুত্যর ব্যাপারে কোন অভিযোগ না পাওয়ায় ময়না তদন্ত ছাড়াই মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।