নড়াইলের চিত্রা নদীতে ২ অক্টোবর নৌকাবাইচ প্রতিযোগিতা

নড়াইলের চিত্রা নদীতে ২ অক্টোবর নৌকাবাইচ প্রতিযোগিতা

শেয়ার করুন

 Narail Boat Race Press Confarance Photo- (2) (1)।। কার্ত্তিক দাস,নড়াইল ।।

২ অক্টোবর বিশ্ব পর্যটন দিবস। এ উপলক্ষে এবার নড়াইলে এস,এম সুলতান নৌকাবাইচ প্রতিযোগিতা ২ অক্টোবরেই চিত্রা নদীতে অনুষ্ঠিত হবে। আজ বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এক প্রেস ব্রিফিংয়ে জেলা প্রশাসক মো.হাবিবুর রহমান মিডিয়া কর্মীদৈর এ কথা জানান। বাংলাদেশ ট্যুরিজম বোর্ড এবং জেলা প্রশাসন এ প্রতিযোগিতার আয়োজক।

জেলা প্রশাসক বলেন,দুপুর ২টায় শেখ রাসেল সেতু এলাকা  থেকে প্রতিযোগিতার উদ্বোধন করবেন বে-সামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো.মাহাবুব আলী এমপি। তিনি আরো বলেন, শেখ রাসেল সেতু থেকে নৌকা ছেড়ে প্রায় চার কিলোমিটার নদী পথ অতিক্রম করে এস,এম সুলতান সেতুতে গিয়ে শেষ হবে।

জেলা এবং পাশের জেলা থেকে এবার প্রায় ১৫টি নৌকা প্রতিযোগিতায় অংশ নেবে বলে আশা প্রকাশ করেন। নৌকাবাইচকে আকর্ষণীয় করে তুলতে এবারও রয়েছে নারীদের নৌকাবাইচ।

এস,এম সুলতান ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মো.আশিকুর রহমান মিকু বলেন,নৌকাবাইচ প্রতিযোগিতায় এবার প্রথম পুরস্কার থাকছে একটি মোটরসাইকেল। দ্বিতীয় পুরস্কার একটি ফ্রিজ,তৃত্বীয় পুরস্কার একটি টেলিভিশন। তিনি বলেন অংশগ্রহণকারীদের জন্য থাকছে মানসম্মত সৌজন্য পুরস্কার।

প্রেসব্রিফিংয়ের সময় পুলিশ সুপার প্রবীর কুমার রায় বলেন,নৌকাবাইচ প্রতিযোগিতা সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করতে তিনি সর্বস্তরের জন সাধারণৈর সহযোগিতা কামনা করেন। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো.ফকরুল হাসান,এন,এস,আই নড়াইল শাখার উপ-পরিচালক মো.মিজানুর রহমান।