নেত্রকোণায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৩ জনের মৃত্যুঃ দেড় বছরের শিশু আহত

নেত্রকোণায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৩ জনের মৃত্যুঃ দেড় বছরের শিশু আহত

শেয়ার করুন

Screenshot_20211006-163209~3নেত্রকোণায় প্রতিনিধিঃ বুধবার (৬ অক্টোবর) জেলার খালিয়াজুড়ী উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে একই পরিবারের তিনজনের মৃত্যু ঘটে এবং  দেড় বছরের এক শিশু আহত হয়।

দুপুর ২টা নাগাদ উপজেলার গাজীপুর ইউনিয়নের লতিফপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃতরা হলেন — ওই এলাকার  কিতাব আলীর ছেলে আইবুল মিয়া (৪৮), তার স্ত্রী আবেদা আক্তার (৪০) ও তাদের মেয়ে পিংকি আক্তার (২২)।
জানা গেছে, বুধবার বেলা পৌনে ২টার দিকে কিতাব আলী তার বাড়িতে নবনির্মিত একটি আধাপাঁকা ঘরের দেয়ালে বৈদ্যুতিক মোটরের সাহায্যে পাইপ দিয়ে পানি দিচ্ছিলেন।

এ সময় অসাবধানতাবশত তিনি বিদ্যুৎস্পৃষ্ঠ হন। বিষয়টি দেখে তার স্ত্রী আবেদা আক্তার ও মেয়ে পিংকি আক্তার দৌড়ে তাকে ছাড়াতে গেলে তারাও বিদ্যুৎষ্পৃষ্ঠ হন।

পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে খালিয়াজুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকেই মৃত ঘোষণা করেন। আহত দেড় বছরের শিশু তাসিয়াকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

খালিয়াজুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মজিবুর রহমান গণমাধ্যমকে জানান,  খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

এবিষয়ে খালিয়াজুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এএইচএম আরিফুল ইসলাম ঘটনাটি মর্মান্তিক উল্লেখ করে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মৃত তিনজনের দাফনের জন্য আর্থিক সহায়তার ব্যবস্থা করা হবে বলেও জানান গণমাধ্যমকে।