নেত্রকোণায় পাচারের সময় ৪৪ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার

নেত্রকোণায় পাচারের সময় ৪৪ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার

শেয়ার করুন
Screenshot_20220420-131007~2নেত্রকোণা প্রতিনিধিঃ মঙ্গলবার (১৯ এপ্রিল) রাতে নেত্রকোণা থেকে ঢাকাগামী শাহজালাল এন্টারপ্রাইজ নামের (কোচ নং ঢাকা মেট্রো ব ১৪১০৯১)  একটি বাস থেকে ৪৪ কেজি গাঁজাসহ কোরবান আলী (২৬) নামে এক মাদককারবারিকে আটক করা হয়। এ সময় তার আরও চার সহযোগী পালিয়ে যায় বলে জানিয়েছে নেত্রকোণা মডেল থানা পুলিশ।
রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে জেলা সদরের পারলা বাসস্ট্যান্ড থেকে তাকে আটক করে পুলিশ।
কোরবান আলী গাজীপুর জেলার জয়দেবপুরের বুরুলিয়া এলাকার মৃত নবাব মিয়ার ছেলে। পুলিশ জানায়, জিজ্ঞাসাবাদে পালিয়ে যাওয়া চার সহযোগীর নাম জানিয়েছে কোরবান। তারা হলো- টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সাধন (২৮), গাজীপুরের মাওনা এলাকার
আসাদুল (২৩), একই এলাকার তমিজ(২৬) ও ময়মনসিংহের ত্রিশাল এলাকার আবদুল্লাহ (২৫)।
পুলিশ আরও জানায়, কোরবান আলী একজন পেশাদার মাদককারবারি। তার নামে বিভিন্ন জেলায় একাধিক মাদক মামলা রয়েছে। এর আগেও নরসিংদীতে ২২ কেজি গাঁজাগহ গ্রেপ্তার হয়েছিল।
নেত্রকোণা মডেল থানার ওসি খন্দকার শাকের আহমেদ এ তথ্য নিশ্চিত করে বলেন, ওই পাঁচজন সুনামগঞ্জ থেকে গাঁজার চালান নিয়ে বাসে করে ঢাকা যাচ্ছে এমন গোপন সংবাদে অভিযান চালানো হয়। এতে কোরবান আলীর ব্যাগ তল্লাশি করে ৪৪ কেজি গাঁজা পাওয়ার পর তাকে আটক করা হয়।
তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে অপর চার সহযোগী কৌশলে পালিয়ে যায়। এ ঘটনায় তার নামে মামলা দিয়ে বুধবার আদালতে সোপর্দ করা হবে। আর পালিয়ে যাওয়াদের ধরতে চেষ্টা অব্যাহত আছে।