‘নির্বাচন কোন অপরাধীর দণ্ড মওকুফের বিনিময়ে বাণিজ্য নয়’

‘নির্বাচন কোন অপরাধীর দণ্ড মওকুফের বিনিময়ে বাণিজ্য নয়’

শেয়ার করুন

46শরীফুল ইসলাম, কুষ্টিয়া প্রতিনিধি :

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন শর্ত আরোপ করছে। তারা কখনো খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি চাচ্ছে, কখনো নির্বাচনকালীন সময়ে শেখ হাসিনার সরকারের বদলে একটি ভুতের সরকারের দাবি উত্থাপন করছে আবার কখনো নির্বাচন কমিশন অদল বদল করার কথা বলছেন।

রোববার  বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়ার মিরপুরে মাঠ দিবস উপলক্ষে আধুনিক যন্ত্র ব্যবহার করে ধান কাটার উদ্বোধন অনুষ্ঠানে যোগ দেয়ার আগে ‘বর্তমান নির্বাচন কমিশনের পক্ষে সুষ্ঠ নির্বাচন সম্ভব নয়’ বিএনপি নেতা ব্যারিস্টার মওদুদ আহমেদের এমন মন্তব্যের প্রেক্ষিতে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

ইনু বলেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া সনদধারী আগুন সন্ত্রাসী ও জঙ্গির ঘনিষ্ঠ সঙ্গী। তাই দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত দণ্ডিত এবং সনদধারী আগুন সন্ত্রাসীর পক্ষে উকালতি করা মানে গণতন্ত্রকে অস্বীকার করা। তাই মনে রাখতে হবে নির্বাচন কোন অপরাধীর দণ্ড মওকুপের বিনিময়ে বাণিজ্য নয়।

মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস,এম,জামাল এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার নুরে আলম সিদ্দিক, জেলা জাসদের সভাপতি গোলাম মহসীন, সাধারণ সম্পাদক আব্দুল আলিম স্বপন, উপজেলা জাসদের সভাপতি মোঃ শরীফ, সাধারণ সম্পাদক আহম্মদ আলীসহ স্থানীয় কৃষক ও জাসদের অঙ্গ-সংগঠনের নেতা কর্মীরা।